শেখ কামালের আদর্শ তরুণ প্রজন্মের মধ্যে ছড়িয়ে দেয়ার আহবান
প্রকাশ : ০৫ আগস্ট ২০১৯, ১৬:৫৫
শেখ কামালের আদর্শ তরুণ প্রজন্মের মধ্যে ছড়িয়ে দেয়ার আহবান
স্পেন প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শ্রদ্ধাঞ্জলি, স্মরণসভা, দোয়াসহ নানা কর্মসূচীর মধ্য দিয়ে রবিবার স্পেনের রাজধানী মাদ্রিদে স্পেন ছাত্রলীগের আয়োজনে পালন হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যৈষ্ঠ পুত্র ও বরেণ্য ক্রীড়া সংগঠক শহীদ শেখ কামালের ৭০ তম জন্মবার্ষিকী।


ছাত্রলীগ স্পেন শাখার সদ্য সাবেক সভাপতি ইসমাইল হোসাইন রায়হানের সভাপতিত্বে আয়োজিত জন্মবার্ষিকীর অনুষ্ঠানে বক্তারা শেখ কামালের আদর্শ তরুণ প্রজন্মের মধ্যে ছড়িয়ে দেয়ার আহ্বান জানিয়ে বলেন, তরুণ প্রজন্মের কাছে কামালের আদর্শ হতে পারে আইকন। তার চিন্তা চেতনা অত্যন্ত দূরদর্শী ছিলো। ক্রীড়াঙ্গনকে কিভাবে আধুনিক করা যায় তিনি সব সময় সে চিন্তা করতেন। পরোপকারী মন থাকলে অল্প বয়সেই সমাজ–হিতৈষী কত কিছু করা যায় তার নজির সৃষ্টি করেছিলেন শেখ কামাল।


ছাত্রলীগ নেতা আব্দুর নূর নীরবের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন স্পেন ছাত্রলীগ নেতা বাপ্পি রহমান নাবিল।


অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্পেন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নয়ন, প্রধান বক্তা ছিলেন স্পেন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুর রহমান, বিশেষ অতিথি ছিলেন স্পেন আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ফয়জুর রহমান বড় ভাই, স্পেন আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক দ্বীন ইসলাম, সাবেক সহ সভাপতি ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য বোরহান উদ্দিন, আক্তার উজ জামান, আলমগীর হোসাইন, বেলাল হোসেন, বকুল, আমিন, সাংবাদিক এ কে এম জহিরুল ইসলাম, ইব্রাহিম খলিল, ছাত্রলীগ নেতা বাপ্পি রহমান, সাইফুর রহমান রাজীব, কে এম শফিকুর নূর, রাজু,মাসুম শেখ, জুনেল আহমদ, সুজন, সাদেক লষ্কর, সজল, কাউসার, মোকাদ্দস মিয়া, সায়েক আহমদ, ফয়সাল শেখ, মেরাজ হোসাইন, শুভ্রত রয়, সাব্বির, আনিসুর রহমান, তুহিন, সজল হাওলাদার, শাওন, মকদুস মিয়া প্রমুখ।


বক্তারা তাদের বক্তব্যে জাতির জনকের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেন এবং বাংলাদেশকে শেখ হাসিনা যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে সে ধারাকে আরো গতিশীল করার জন্য আহবান জানিয়ে গুজবের বিরুদ্ধে সোচ্চার হবার আহবান করেন।


বিবার্তা/কবির/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com