প্রিয়া সাহার সমালোচনায় বেলজিয়াম যুবলীগ
প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ১৮:২৮
প্রিয়া সাহার সমালোচনায় বেলজিয়াম যুবলীগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বেলজিয়াম যুবলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক খালেদ মিনহাজ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহার বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন।


বিবৃতিতে খালেদ মিনহাজ বলেন, প্রিয়া সাহা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নিকট যে নালিশ করেছেন তা রাষ্ট্রদ্রোহিতার শামিল। তাকে দেশে ফিরিয়ে এনে রাষ্ট্রদ্রোহি মামলায় আটক দরকার। জিজ্ঞাসাবাদ করা দরকার কী কারণে, কাদের স্বার্থে আমার সোনারবাংলাকে সাম্প্রদায়িক দেশ হিসেবে প্রতিষ্ঠা করতে চায়।


তিনি বলেন, প্রিয়া সাহার বক্তব্য তার অন্তরে থাকা সাম্প্রদায়িকতার যে বীজ ছিল তার বহিঃপ্রকাশ ঘটেছে। সবচেয়ে দুঃখজনক হলো প্রিয়া সাহা এমন একজন মানুষের কাছে অভিযোগ করেছেন সেই ডোনাল্ড ট্রাম্প যিনি নিজেও একজন চরম বর্ণবাদী এবং সাম্প্রদায়িক রাজনীতিক হিসেবে পরিচিত।


‘ধর্মীয় মৌলবাদী অপশক্তি সবসময় সাম্প্রদায়িক উত্তেজনা তৈরির চেষ্টা করে। প্রিয়া সাহা মৌলবাদী অপশক্তি সেই সাম্প্রদায়িক উত্তেজনা তৈরির ক্ষেত্র প্রস্তুত করলেন। খুবই দুঃখজনক!


এদিকে প্রিয়া সাহার সমালোচনা করতে গিয়ে অনেকে হিন্দু সম্প্রদায়ের সমালোচনা করছেন। মনে রাখতে হবে প্রিয়া সাহা যা বলেছেন তার দায় তার নিজের, বাংলাদেশ হিন্দু সম্প্রদায়ের সকলের নয়। ধর্মীয় সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত বাংলাদেশ। এখানে কোনো ধরনের সাম্প্রদায়িক উস্কানি সহ্য করা হবে না।


বিবার্তা/রিয়াদ/লতিফুর/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com