ইতালি আ.লীগে জাহাঙ্গীর সভাপতি, মিন্টু সম্পাদক প্রার্থী
প্রকাশ : ২০ জুলাই ২০১৯, ১৯:০৭
ইতালি আ.লীগে জাহাঙ্গীর সভাপতি, মিন্টু সম্পাদক প্রার্থী
ইতালি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইতালি আওয়ামী লীগের আসন্ন ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে ইতালিতে বিশেষ করে রোমের প্রবাসী বাংলাদেশী কমিউনিটি এখন সরগরম। ২০১২ সালের বহুল আকাঙ্খিত সম্মেলনে ইতালি আওয়ামী লীগের নতুন কমিটিতে প্রভাবশালী সহ সভাপতি হিসেবে আবির্ভূত হন বিশিষ্ট ব্যবসায়ী ও সামাজিক ব্যক্তিত্ব জাহাঙ্গীর ফরাজী|সাথে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নিজের অবস্থান সংহত করেন তৎকালীন যুবলীগ ইতালি শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী এম এ রব মিন্টু।


২০১২ সাল থেকে ২০১৯ পর্যন্ত এই দীর্ঘ আট বছর নিজেদের মেধা, শ্রম আর অর্থ দিয়ে প্রবাসের মাটিতে সার্বক্ষণিক ইতালি আওয়ামী লীগের সাথে থেকে ইতালি ও ইউরোপের বিভিন্ন দেশে নিজেদের সাংগঠনিক দক্ষতা ও যোগ্যতার স্বাক্ষর রেখে নেতাকর্মীদের হৃদয়ে অবস্থান করে নিয়েছেন জাহাঙ্গীর ফরাজী ও এম এ রব মিন্টু। এই দুই রাজনৈতিক নেতার ইতালিতেও বাঙালি কমিউনিটিতে সমান গ্রহণযোগ্যতা আছে।


সমাজের যে কোনো ভালো কাজে মানুষের সমস্যাতে জাহাঙ্গীর ফরাজী এবং রব মিন্টু উদারতার স্বাক্ষর রাখেন। ইতালি আওয়ামী লীগের আসন্ন সম্মেলনে ইতালি প্রবাসীসহ দেশে বিদেশে সর্বস্তরের আওয়ামী নেতদাকর্মীদের দোয়া ও সমর্থন চেয়েছেন এই দুই নেতা।


বর্তমানে জাহাঙ্গীর ফরাজী ব্যবসায়ীক কাজে বাংলাদেশে অবস্থান করছেন। গত ১৫ জুলাই তিনি দেশে যাওয়ার প্রাক্কালে তার দফতরে সাংবাদিকদের সাথে আলাপকালে ইতালি প্রবাসী সর্বস্তরের নেতাকর্মী ও প্রবাসী বাংলাদেশীদের কাছে দোয়া চেয়েছেন। জাহাঙ্গীর ফরাজী পবিত্র ঈদ-উল আযহা পালন শেষে ইতালিতে ফিরবেন বলে আশা প্রকাশ করেছেন।


এদিকে এম এ রব মিন্টু বর্তমানে সাংগঠনিক সফরে লন্ডনে রয়েছেন। তিনি টেলিফোনে এই প্রতিবেদককে জানান, সময়ের স্বল্পতার কারণে আমাদের সকল নেতাকর্মীদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি, তাই আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।”


মিন্টু বলেন, খুব শিগগিরই নেতাকর্মীদের মাঝে ফিরে আসব।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com