রাষ্ট্রদূতের সঙ্গে মালয়েশিয়া শ্রমিক লীগের সৌজন্য সাক্ষাৎ
প্রকাশ : ১৭ জুলাই ২০১৯, ২০:১৫
রাষ্ট্রদূতের সঙ্গে মালয়েশিয়া শ্রমিক লীগের সৌজন্য সাক্ষাৎ
শেখ আরিফুজ্জামান, মালয়েশিয়া থেকে
প্রিন্ট অ-অ+

মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনের রাষ্ট্রদূতের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়ার নেতৃবৃন্দ।


বুধবার (১৭ জুলাই) স্থানীয় সময় বেলা সাড়ে ১১টায় জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়ার সভাপতি নাজমুল ইসলাম বাবুল ও সাধারণ সম্পাদক শাহ আলম হাওলাদারের নেতৃত্বে মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশনের রাষ্ট্রদূত মুহ. শহিদুল ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন শ্রমিক লীগের নবগঠিত নেতৃবৃন্দ। এ সময় রাষ্ট্রদূত মুহ. শহীদুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।


প্রবাসে শ্রমিকদের নানাবিধ সমস্যা সমাধানে হাইকমিশনের পাশাপাশি জাতীয় শ্রমিক লীগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যেকোনো প্রান্তে শ্রমিকদের সমস্যার কথা শোনামাত্র সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া এবং অতীতের বিভিন্ন কর্মকাণ্ডে নিজেদের সুনাম অক্ষুন্ন রাখায় রাষ্ট্রদূত মহোদয়সহ দূতাবাসের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ নতুন কমিটিকে অভিননন্দন জানান।


এ সময় ফুলেল শুভেচ্ছা জানান, প্রতিরক্ষা বিভাগের উইং প্রধান এয়ার কমডোর মো. হুমায়ূন কবির, ডেপুটি হাইকমিশনার ওয়াহিদা আহমেদ, শ্রম কাউন্সিলর মো. জহিরুল ইসলাম, ফাস্ট সেক্রেটারি শ্রম মো. হেদায়েতুল ইসলাম মন্ডল, পাসপোর্ট ও ভিসা উইং প্রধান মো. মশিউর রহমান তালুকদার, বাণিজ্য শাখার প্রথম সচিব রাজিবুল আহসান এবং শ্রম শাখার ২য় সচিব মো. ফরিদ আহমদকে।


অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিল জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়ার সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলম হাওলাদার, সহ-সভাপতি আনোয়ার হোসেন টবলু, যুগ্ম সাধারণ সম্পাদক ঈমন মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম মোরশেদ ও কুয়ালালামপুর মহানগর কমিটির দফতর সম্পাদক আজগর আলী।


উল্লেখ্য, বাংলাদেশ শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি শুক্কুর মাহমুদ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির দ্বিতীয় মেয়াদে পূনরায় নাজমুল ইসলাম বাবুলকে সভাপতি ও সাবেক সহ-সভাপতি শাহ্ আলম হাওলাদারকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন।


বিবার্তা/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com