স্পেন আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সভা অনুষ্ঠিত
প্রকাশ : ১৭ জুলাই ২০১৯, ১৬:০০
স্পেন আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সভা অনুষ্ঠিত
স্পেন প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্পেন আওয়ামী লীগের নতুন আহ্বায়ক কমিটি গঠন করায় এক সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার (১৬ জুলাই) মাদ্রিদের বাঙালি অধ্যুষিত এলাকা লাভাপিয়েসের একটি রেস্তোরাঁয় এ সভা অনুষ্ঠিত হয়।


সভায় সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমানকে অভিনন্দন জানিয়েছে স্পেন আওয়ামী লীগ।


সদ্য ঘোষিত আওয়ামী লীগ স্পেন শাখার আহ্বায়ক কমিটির আহ্বায়ক এস আর আই এস রবিনের সভাপতিত্বে ও সদস্য সচিব রিজভী আলমের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় বক্তারা সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এ দুই নেতার নেতৃত্বে স্পেন আওয়ামী লীগ এখন ঐক্যবদ্ধ।


সভায় বক্তারা আরো বলেন, আগামী তিন মাসের মধ্যে সম্মেলন করার প্রস্তুতি নিয়েও আলোচনা হয়। সদস্য তালিকাভুক্তির সময় দলের মধ্যে যাতে বিএনপি জামায়াতের কারোর অনুপ্রবেশ না ঘটে সে ব্যাপারেও সতর্ক থাকার আহ্বান জানান তারা।


অন্যান্যের মধ্যে সভায় বক্তব্য দেন স্পেন আওয়ামী লীগের প্রাক্তন সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নয়ন, নতুন আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক আব্দুল কাইয়ূম সেলিম, আব্দুল কাদের, বদরুল মাস্টার, আব্দুর রহমান, সদস্য আইয়ূব আলী সোহাগ, একরামুজ্জামান কিরণ, শ্যামল তালুকদার, তামিম চৌধুরী, বোরহান উদ্দিন, দবির তালুকদার, সায়েম সরকার, এফএম পাভেল, আজম কাল, আক্তারুজ্জামান, আওয়ামী লীগ নেতা ইফতেখার আলম, বেলাল হোসেন প্রমূখ।


সভাপতির বক্তব্যে আওয়ামী লীগ স্পেন শাখার আহ্বায়ক এস আর আই এস রবিন বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নকে গতিশীল রাখতে প্রবাস থেকেও আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।


২০১৩ সালের পর স্পেন আওয়ামী লীগের নেতাকর্মীদের গ্রুপিংয়ের কারণে নতুন করে আর সম্মেলন হয়নি। গত ১০ জুলাই সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম ও মুজিবুর রহমান স্পেনে নেতাকর্মীদের সাথে দীর্ঘ আলোচনা ও মতামত নিয়ে ২৬ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করেন। এর মাধ্যমে স্পেন আওয়ামী লীগের নেতাদের মধ্যকার দীর্ঘ দিনের গ্রুপিংয়ের অবসান হয়েছে বলে জানিয়েছেন তৃণমূলের নেতাকর্মীরা।


বিবার্তা/কবির/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com