স্পেনে বিক্রমপুর-মুন্সিগঞ্জবাসীর বনভোজন
প্রকাশ : ১৩ জুলাই ২০১৯, ১১:২০
স্পেনে বিক্রমপুর-মুন্সিগঞ্জবাসীর বনভোজন
স্পেন প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে স্পেনের রাজধানী মাদ্রিদে বিক্রমপুর-মুন্সিগঞ্জবাসীর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার ১১ জুলাই মাদ্রিদের অদূরে লাগো ও পাহাড় আচ্ছাদিত প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি লাগুনা দে রুইদেরা আলভাসাতের পর্যটনকেন্দ্রে এ বনভোজনের আয়োজন করা হয়। মাদ্রিদসহ স্পেনে বসবাসরত বিক্রমপুর-মুন্সিগঞ্জবাসী পর্যটন কেন্দ্রের খোলা মাঠে খেলাধুলাসহ নানা আনন্দে মেতে ওঠেন।


বর্ণাঢ্য এ আয়োজনে কমিউনিটি নেতাসহ বিক্রমপুর-মুন্সিগঞ্জ এলাকার বিপুলসংখ্যক প্রবাসী যোগ দেন। কর্মব্যস্ততার ক্লান্তি থেকে মুক্তি ও আনন্দ দিতে বিপুলসংখ্যক প্রবাসীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে বনভোজন এক মিলনমেলায় পরিণত হয়।


বিক্রমপুর-মুন্সিগঞ্জ প্রবাসীদের আনন্দ-উচ্ছ্বাসে ভরা এ মিলনমেলায় ছিল বাংলাদেশি রকমারি খাবারের আয়োজন, খেলা ও সাংস্কৃতিক পরিবেশনা।



অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোমিনুল ইসলাম স্বাধীন। সাধারণ সম্পাদক পেয়ার হোসেন সৌরভের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি এনায়েতুল করিম তারেক, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, বৃহত্তর ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়া।


অন্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন- বিক্রমপুর-মুন্সিগঞ্জ মাদ্রিদ স্পেনের সিনিয়র সহ-সভাপতি ব্যবসায়ী মো. শাহ আলম, সহ-সভাপতি আল আমীন শেখ, সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জম হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর শেখ, অর্থ সম্পাদক মাকসুদ সর্দার, সহ-সাংগঠনিক সম্পাদক মো. টুটুল প্রমুখ।


এর আগে সকালে প্রবাসীরা বাস ও প্রাইভেটকারে বনভোজনস্থলে সমবেত হন। এ সময় প্রবেশমুখে আয়োজকদের আন্তরিক আতিথেয়তায় সবাই মুগ্ধ হন। দীর্ঘদিন পর প্রবাসীরা একে অপরকে কাছে পেয়ে মেতে ওঠেন সুখ-দুঃখের আলাপনে।


শেষে আয়োজন করা হয় বনভোজনের অন্যতম আকর্ষণ র‍্যাফল ড্র। শেষে খেলায় অংশগ্রহণকারী ও র‍্যাফল ড্র বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।


প্রধান অতিথি এনায়েতুল করিম তারেক, বিশেষ অতিথি কামরুজ্জামান সুন্দর, ও এম এইচ সোহেল ভূঁইয়াকে বিশেষ উপহার দেয়া হয়।


অনুষ্ঠানে সভাপতি মোমিনুল ইসলাম স্বাধীন ও সাধারণ সম্পাদক পেয়ার হোসেন সৌরভ জানিয়ে বলেন, সবার ঐকান্তিক প্রচেষ্টায় এ বনভোজন সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে। বিক্রমপুর -মুন্সিগঞ্জপ্রবাসী ভাই-বোনেরা একটি পরিবারের মতো। সম্প্রীতির মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে বিক্রমপুর-মুন্সিগঞ্জ সমিতি।


বিবার্তা/কবির/রবি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com