যুক্তরাষ্ট্র কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের নতুন কমিটি গঠন
প্রকাশ : ১২ জুলাই ২০১৯, ০৮:২৭
যুক্তরাষ্ট্র কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের নতুন কমিটি গঠন
যুক্তরাষ্ট্র প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্রের কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের সভাপতি জিয়াদুল হক জাহেদ ও হূমায়ূন আহমেদ চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ৭৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।


যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ রবিবার ২০১৯-২০২২ সালের জন্য আওয়ামী লীগের এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।


সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের কাছ থেকে কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের পূর্ণাঙ্গ অনুমোদিত কমিটির কপি গ্রহণ করেন নব নির্বাচিত সভাপতি জিয়াদুল হক জাহেদ ও সাধারণ সম্পাদক হূমায়ূন আহমেদ চৌধুরী।


এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ান, দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আব্দুল হাসিব মামুন, কৃষি বিষয়ক সম্পাদক আশরাফুজ্জামান, কার্যকরী সদস্য শাহানারা রহমান ও আবদুল হামিদ, স্বেচ্ছাসেবক লীগের শাখাওয়াত বিশ্বাস, কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি জুনেদ এ খান, যুক্তরাষ্ট্র আওয়ামী আইজীবী পরিষদের সভাপতি মোর্শেদা জামানসহ যুক্তরাষ্ট্র যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এর আগে কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে কাউন্সিলারদের ভোটে জিয়াদুল হক জাহেদ সভাপতি এবং হুমায়ুন আহমেদ চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হন। বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও স্টেট আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন ২৩শে জুন কানেকটিকাটে অনুষ্ঠিত হয়।


এদিকে, নব নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এক বিবৃতিতে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন এবং প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নতুন কমিটি বদ্ধপরিকর। তারা পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


বিবার্তা/শিব্বির/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com