মালদ্বীপে আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল
প্রকাশ : ২৫ মে ২০১৯, ১৩:৪৬
মালদ্বীপে আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল
মালদ্বীপ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মালদ্বীপে বাংলাদেশী প্রবাসীদের আয়োজনে মালদ্বীপ আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার মালদ্বীপের রাজধানী মালের আহমদিয়া ইন্টারন্যাশনাল স্কুলের হল রুমে মালদ্বীপ আওয়ামী লীগের উদ্যোগে এ দোয়া মাহফিল হয়েছে।


মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি দুলাল মাদবরের সভাপতিত্বে এবং সহ-সভাপতি আকবর হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশী কমিউনিটি ওয়েলফেয়ার অব মালদ্বীপের সভাপতি মির সাইফুল ইসলাম।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য শফিকুল ইসলাম, কাউছার আহমেদ, সিনিয়র সহ-সভাপতি দুলাল হোসেন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, ব্যবসায়ী সিরাজুল ইসলাম, আবিদুর রহমান আবিদ।



অনুষ্ঠানে পবিত্র কুরআন তেলোয়াতের মাধ্যমে শুরু করা হয় এবং আত্মশুদ্ধি ও আত্মসংযমের পবিত্র রমজান মাস দেশ-বিদেশে অবস্থিত সকল মানুষের মঙ্গল কামনায় এক বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।


অনুষ্ঠানের সভাপতি দুলাল মাদবর বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জনসাধারণের দল, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে দেশ-জাতি ও প্রবাসীদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। মালদ্বীপ আওয়ামী লীগ প্রতি বছরের ন্যায় এবারো আপনাদের সম্মানার্থে এই ইফতারের আয়োজন করেছে।


এই ইফতার মাহফিলে প্রায় পাঁচ শতাধিক প্রবাসী বাংলাদেশী এবং মালদ্বীপ আওয়ামী লীগের নেতাকর্মী, মালদ্বীপ আওয়ামী যুবলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন


বিবার্ত/রনি/তাওহীদ/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com