মালয়েশিয়ায় প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীকে আ.লীগের শুভেচ্ছা
প্রকাশ : ১২ মে ২০১৯, ১২:৫৪
মালয়েশিয়ায় প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীকে আ.লীগের শুভেচ্ছা
মালয়েশিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মালয়েশিয়ায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


শনিবার স্থানীয় সময় দুপুর ২টায় কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলে প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীকে স্বাগত জানান বাংলাদেশ হাইকমিশনের রাষ্ট্রদূত মুহ. শহিদুল ইসলাম।


বিমানবন্দরে নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন প্রতিমন্ত্রী এবং প্রবাসে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাওয়ায় সকলকে ধন্যবাদ জানান তিনি।


নতুন করে জনশক্তি রফতানির বাজার সৃষ্টির লক্ষ্যে দ্বি-পাক্ষিক আলোচনার জন্য প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রীর নেতৃত্বে চার সদস্যের প্রতিনিধি দল শনিবার মালয়েশিয়া গেছেন।


আগামী ১৬ মে পর্যন্ত প্রতিনিধি দল পুত্রাজয়ায় মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রীর সঙ্গে জনশক্তি রফতানি সংক্রান্ত দ্বি-পাক্ষিক আলোচনায় বসবেন বলে জানা গেছে।


প্রতিনিধি দলের অন্য সদস্যরা হচ্ছেন- বিএমইটির মহাপরিচালক সেলিম রেজা, অতিরিক্ত সচিব ড. আহমদ মনিরুছ সালেহীন ও উপ-সচিব মোহাম্মদ আবুল হোসাইন।


এ সময় বিমানবন্দরে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়ক অহিদুর রহমান অহিদ, (প্রস্তাবিত কমিটির) সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির, যুবলীগের সাবেক আহবায়ক এ কামাল হোসেন চৌধুরী, যুগ্ম-আহবায়ক শফিক চৌধুরী, হুমায়ূন কবির, মাসুদ রানা, মোহাম্মদ বাতেন, যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম জহির, মনির দেওয়ান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিএম বাবুল, সাধারণ সম্পাদক তারিকুজ্জামান চৌধুরী মিতুল, শ্রমিক লীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল, রিপন হালদার, জাকির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও বৃহত্তর যশোর জেলা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আলী হোসেনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।


আধুনিক মালয়েশিয়ার কারিগর প্রধানমন্ত্রী ড. মাহাথির মোহাম্মদ ক্ষমতা গ্রহণের পর বাংলাদেশ থেকে ১০ সিন্ডিকেটের মাধ্যমে অনৈতিকভাবে কর্মী নিয়োগ প্রক্রিয়া বন্ধ করে দেন।


এ সময় তিনি বলেন, বাংলাদেশী ১০ সিন্ডিকেট চক্র অনৈতিক প্রক্রিয়ায় মালয়েশিয়ায় কর্মী পাঠিয়ে ব্যাপক দুর্নীতির আশ্রয় নিয়েছে। সর্ম্পূণ নতুন প্রক্রিয়ায় অত্যন্ত স্বচ্ছতার ভিত্তিতে সকল বৈধ রিক্রুটিং এজেন্সির মাধ্যমে কর্মী নেয়ার আশ্বাস দেন তিনি।


বিবার্তা/আরিফ/তাওহীদ/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com