৩৩তম ফোবানা সম্মেলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত
প্রকাশ : ০৭ মে ২০১৯, ১৫:২১
৩৩তম ফোবানা সম্মেলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত
নিউইয়র্ক থেকে, শিব্বীর আহমেদ
প্রিন্ট অ-অ+

আসন্ন আগস্ট-সেপ্টেম্বর মাসে নিউইয়র্কে অনুষ্ঠিতব্য ৩৩তম ফোবানা সম্মেলন নিয়ে স্বাগতিক কমিটির এক মতবিনিময় সভা গত ৪ মে শনিবার নিউইয়র্কের জ্যামাইকায় অনুষ্ঠিত হয়েছে।


মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন স্বাগতিক কমিটির আয়োজক নার্গিস আহমেদ এবং সভা পরিচালনা করেন সদস্য সচিব আবীর আলমগীর। সভার উপস্থিত ছিলেন স্বাগতিক কমিটির সভাপতি ড. দেলওয়ার হোসাইন।


এছাড়া সভায় উপস্থিত ছিলেন ফোবানা এক্সিকিউটিভ কমিটির সেক্রেটারি জাকারিয়া চৌধুরী, স্বাগতিক কমিটির প্রধান কনসাল্টেন্ট ও ফোবানার সাবেক চেয়ারম্যান বেদারুল ইসলাম বাবলা, মুক্তিযোদ্ধা ও শিল্পী তাজুল ইমাম, ফোবানা মিডিয়া কমিটির কে-চেয়ারম্যান শিব্বীর আহমেদ সহ কমিউনিটির অন্যান্য নেতৃবৃন্দ।


সভায় আসন্ন ৩৩তম ফোবানা সম্মেলনকে সফল করার জন্য খোলামেলা আলোচনা করা হয় এবং সম্মেলন নিয়ে কমিউনিটি নেতৃবৃন্দের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন স্বাগতিক কমিটির কনভেনার নার্গিস আহমেদ এবং সদস্য সচিব আবীর আলমগীর।


উল্লেখ্য, আগামী আগস্টের ৩০, ৩১ ও সেপ্টেম্বরের ১ তারিখে নিউইয়র্কের লং আইল্যান্ড শহরের নাসাউ কলসিয়ামে বসবে ৩৩তম ফোবানার জমকালো আসর। তিন দিনব্যাপী আয়োজিত এই সম্মেলনের আয়োজন করে স্বাগতিক সংগঠন ড্রামা সার্কেল। ফোবানার ইতিহাসে এই প্রথমবারের মত এতবড় একটি জায়গায় সম্মেলনের আয়োজন করে একটি ইতিহাস সৃষ্টি করতে যাচ্ছে বলেই বোদ্ধারা মনে করছে।


আগামী ৩৩তম ফোবানা সম্মেলনে ৮ থেকে ১০ হাজার বাংলাদেশীর সম্মিলন ঘটিয়ে একটি ঐতিহাসিক ফোবানা সম্মেলন উপহার দেয়ার লক্ষ্যে স্বাগতিক কমিটির আয়োজক নার্গিস আহমেদ এবং সদস্য সচিব আবীর আলমগীরের নেতৃত্বে প্রায় সাড়ে ৩শত কর্মী দিনরাত পরিশ্রম করে চলেছে।


সম্মেলনকে সফল করার জন্য গঠন করা হয়েছে কয়েকটি কমিটি। এর মধ্যে উল্লেখযোগ্য ম্যাগাজিন কমিটি, ট্রান্সপোর্টেশন কমিটি, আপ্যায়ন কমিটি, ভলান্টিয়ার্স কমিটি, সাংস্কৃতিক কমিটি, নিরাপত্তা কমিটি ইত্যাদি। এছাড়া সম্মেলনে মিস ফোবানা ২০১৯ এবং ফোবানা মিউজিক আইডল ২০১৯ এর আয়োজন সম্পন্ন করা হয়েছে। আয়োজন করা হয়েছে আকর্ষণীয় ফ্যাশন শো’র।


ইতিমধ্যেই সম্মেলনের টিকিট অনলাইনে বিক্রয় শুরু হয়েছে। অনলাইনে টিকেটমাষ্টারডটকম থেকে সম্মেলনের টিকেট সংগ্রহ করা যাবে। এছাড়াও ১-৮০০-৬১৫-৪০৮১ নাম্বারে যোগাযোগ করেও টিকেট সংগ্রহ করা যেতে পারে। সম্মেলনের হোটেল বুকিং শুরু হয়েছে। এই https://fobana2019.fobanaonline.com/ ওয়েবসাইটে গিয়ে হোটেল বুকিং দেয়া যাবে। ৩৩তম ফোবানা সম্মেলন সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য আয়োজক নার্গিস আহমেদ ৯১৭-৮৩৩-৮৯৭৪ এবং সম্মেলনের সদস্য সচিব আবীর আলমগীর ৩৪৭-৭২৪-৯৫১৮ এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।


বিবার্তা/শিব্বীর/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com