শুক্রবার যুক্তরাষ্ট্রে ঈদ
প্রকাশ : ১৪ জুন ২০১৮, ০৬:৫৫
শুক্রবার যুক্তরাষ্ট্রে ঈদ
যুক্তরাষ্ট্র প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগামী ১৫ জুন শুক্রবার যুক্তরাষ্ট্রে পবিত্র ঈদুল ফিত উদযাপিত হবে। এ উপলক্ষে যুক্তরাষ্ট্রের রাজধানীসহ বৃহত্তর ওয়াশিংটনের মেরিল্যান্ড, ভার্জিনিয়া ও ওয়াশিংটন ডিসিতে বসবাসরত মুসলিম সম্প্রদায়ের মধ্যে আনন্দের বন্যা বইছে।


বৃহত্তর ওয়াশিংটনের অল ডালাস মুসলিম সেন্টার (এডাম সেন্টার) তাদের প্রত্যেকটি শাখায় ঈদ-উল-ফিতরের নামাজের আয়োজন করেছে। এডাম সেন্টারে আয়োজিত পবিত্র ঈদুল ফিতরের নামাজের সময়সূচি সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য সেন্টারের বিভিন্ন শাখায় যোগাযোগ করা যেতে পারে।


ভার্জিনিয়ার উডব্রীজ ম্যানাসাস সংলগ্ন দার আল নুর মসজিদে আগামী শুক্রবার পবিত্র ঈদ-উল-ফিতরের ৪টি জামাতের আয়োজন করেছে। জামাতগুলো সকাল সাড়ে ৬টা, ৮টা, সোয়া ৯টা ও সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে। ভার্জিনিয়ার ফলসচার্চের দারুল হিজরা মসজিদে আগামী ১৫ জুন ঈদ-উল-ফিতরের ৬টি জামাতের আয়োজন করা হয়েছে। জামাতগুলো সকাল ৭টা, ৮টা, ৯টা, সোয়া ১০টা, সোয়া ১১টা ও সোয়া ১২টায় অনুষ্ঠিত হবে।


বৃহত্তর ওয়াশিংটনের বাংলাদেশ এসোসিয়েশন অব আমেরিকা ইনক (বাই) শুক্রবার পবিত্র ঈদ-উল-ফিতরে দুটি জামাতের আয়োজন করেছে। জামাত দুটি ওয়েন্ডহ্যাম গার্ডেন ম্যানাসাস, ১০৮০০ ভান্দর লেইন, ম্যানাসাস, ভার্জিনিয়া ২০১০৯ এ সকাল ৯টা এবং ১০টায় অনুষ্ঠিত হবে।


বিবার্তা/সাব্বির/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com