প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দিতে ইতালির পথে স্পেন আওয়ামী লীগ
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৮, ২১:২৭
প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দিতে ইতালির পথে স্পেন আওয়ামী লীগ
স্পেন প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইন্টারন্যাশনাল ফান্ড ফর এগ্রিকালচার ডেভেলপমেন্ট ( ইফাদ ) এর ৪১তম সম্মেলনে যোগ দিতে বিশ্ব মানবতার নেত্রী জাতির জনকের কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা রবিবার রাতে ইতালির রাজধানী রোমে আসবেন।


আন্তর্জাতিক এ অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধনী বক্তা হিসাবে সম্মেলনের মূল প্রবন্ধ উপস্থাপন করবেন। প্রধানমন্ত্রীর ইতালি সফরকে কেন্দ্র করে ইউরোপের বিভিন্ন দেশের নেতাকর্মীদের মাঝে এক দারুণ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। বরাবরের মত এবারও মাননীয় প্রধানমন্ত্রীকে রোমের একটি পাঁচ তারকা হোটেলে গণ সংবর্ধনা দেয়া হবে। আগামী ১৩ ফেব্রুয়ারি এই অনুষ্ঠান হবে। অনুষ্ঠানের আয়োজক হচ্ছে ইতালি আওয়ামী লীগ।


ইতালি আওয়ামী লীগের সম্মানিত সভাপতি মোঃ ইদ্রিস ফারাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবালের আমন্ত্রণে সাড়া দিয়ে গণ সংবর্ধনা অনুষ্ঠানকে সফল করতে স্পেন আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন আতা ও সাধারণ সম্পাদক মোঃ রিজভী আলমের নেতৃত্বে নব গঠিত কার্যকরী কমিটির ১৯ সদস্যের একটি প্রতিনিধি দল ইতালির পথে রওনা হয়েছেন।


প্রতিনিধি দলের মধ্যে রয়েছেন স্পেন আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভাপতি আকতার হোসেন আতা, সহ সভাপতি শামীম আহমেদ, মো. বোরহান উদ্দিন, সাধারণ সম্পাদক মো. রিজভী আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সল ইসলাম, মো. হাসান, মো. আখতারুজ্জামান, মো. জসীম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সায়েম সরকার, ইফতেখার আলম, অভিবাসন সম্পাদক এ্যাড. তারিক হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক এম আই আমিন, দফতর সম্পাদক তাপস দেবনাথ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এফ এম ফারুক পাভেল, সম্মানিত সদস্য মাহাবুবুল আলম বকুল, মো. সুমন নুর, মো. জালাল উদ্দীন ও মো. মাসুম বিল্লাহ । কিছু সদস্য তাদের স্বীয় কর্মস্থলে ছুটি পেলে হয়তো অনুষ্ঠানে যোগ দিতে পারেন।


স্পেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ জামাত-বিএনপিকে হুশিয়ার করে দিয়ে বলেন, ইউরোপের বিভিন্ন দেশের বিএনপি-জামাত জোটের নেতাকর্মীরা যদি ইতালিতে সমবেত হয়ে বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করে তবে তাদেরকে প্রতিহত করা হবে। তাদেরকে সমুচিত জবাব দেয়া হবে। পাশাপাশি তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/সুমন/দত্ত

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com