লন্ডনে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০১৮, ১২:২৩
লন্ডনে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
লন্ডন প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭০ বছর। বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে পালন করেছে যুক্তরাজ্য ছাত্রলীগ। লন্ডন শহরের একটি কনভেনশন হলে বৃহস্পতিবার আনন্দ উল্লাসে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন সংগঠনের নেতাকর্মীরা।


যুক্তরাজ্য ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির আখতারুজ্জামান ও সাধারণ সম্পাদক সজীব ভূঁইয়ার নেতৃত্বে কেক কাটার মাধ্যমে মূল অনুষ্ঠান শুরু হয় সন্ধ্যা ৭টায়।


এসময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা মেডিকেল কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ড. বিদ্যুৎ বড়ুয়া, আযুর্বেদিক মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক ভিপি ডাক্তার বাবু, স্পেন আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসাইন আতা, লন্ডন মহানগর যুবলীগের সভাপতি তারেক আহমেদ, যুক্তরাজ্য যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ আলী, লন্ডন মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল আহমেদ জুয়েল, লন্ডন মহানগর যুবলীগের সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য আনোয়ার খান প্রমুখ।


এসময় বক্তারা বলেন, ছাত্রলীগের জন্ম বাংলাদেশ আওয়ামী লীগের আগে। ছাত্রলীগের ঐতিহ্য, সংগ্রাম ও গৌরবের ইতিহাস আছে। এই ঐতিহ্য, সংগ্রাম ও গৌরবকে সামনে এগিয়ে নেওয়ার জন্য যুক্তরাজ্য ছাত্রলীগের নেতা-কর্মীদের বলিষ্ঠ ভূমিকা থাকতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধকে ধারণ করতে হবে।


এই বর্ণাঢ্য অনুষ্ঠানে সর্বস্তরের নেতা কর্মীদের সরব উপস্থিতি ছিল দর্শনীয়। উপস্থিত নেতা কর্মীরা হলেন, যুক্তরাজ্য ছাত্রলীগের সহসভাপতি সারোয়ার কবির, শহীদুল ইসলাম, জিয়াউর রহমান, শোয়েব আহমেদ, নুরুল আমিন, আবু মোহাম্মদ রায়হান শাকিল, আব্দুল হাফিজ কানু, আশিক জামান; যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত জয়, ফকরুল কামাল জুয়েল, শাহ ফয়েজ; সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান তুষার, মাহমুদুল হাসান সোহেল, জাহিদ দেওয়ান, রিজভী আহমেদ।


আরো উপস্থিত ছিলেন দফতর সম্পাদক ড্যানিয়েল আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্বাস তৌহিদ চমক, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শিহাব হোসাইন জেবিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, স্কুল ছাত্রবিষয়ক সম্পাদক এপলুর রহমান, সহ সম্পাদক তোফায়েল আহমেদ, ফাত্তাহ হাসান সজীব, ইনাম আহমেদ খান সজিব, নুরুদ্দিন ইসলাম।


এছাড়া লন্ডন মহানগর ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সহ-সভাপতি সোহেল খান, কাজী জাফর, সুমন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান সোহেল, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, মেহেদী হাসান সোহাগ, দফতর সম্পাদক মোঃ জাকির হুসেন ও সদস্য রুম্মান আহমদসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিদ্যুত/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com