মালয়েশিয়ায় বিএনপির সুবাংজায়া শাখার ইফতার
প্রকাশ : ১৯ জুন ২০১৭, ১৬:২১
মালয়েশিয়ায় বিএনপির সুবাংজায়া শাখার ইফতার
মালয়েশিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মালয়েশিয়ায় পবিত্র মাহে রমজান উপলক্ষে বিএনপির সুবাংজায়া শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় সুবাংজায়ার স্থানীয় একটি রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

সুবাংজায়া শাখার সভাপতি ইমন হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন মালয়েশিয়ার বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী সালাউদ্দিন। সুবাংজায়া শাখার সাধারণ সম্পাদক জহির আহম্মেদের উপস্থাপনায় বিশেষ অতিথি ছিলেন খেলাফত মজলিসের নায়েবে আমীর সৈয়দ মজিবুর রহমান।

 

প্রধান বক্তা সাংগঠনিক সম্পাদক কাজী সালাউদ্দিন বক্তব্যের শুরুতে রাঙ্গামাটিতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাওয়ার পথে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

 

তিনি বলেন, সিনিয়র নেতৃবৃন্দের ওপর হামলা মানেই গণতন্ত্রের ওপর হামলা। এটি আমাদের গণতন্ত্রের নগ্ন রূপ! পাহাড়ি দুর্যোগে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে যাওয়ার পথে সন্ত্রাসী হামলায় জড়িতদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান তিনি।

 

বিশেষ অতিথি খেলাফত মজলিসের নায়েবে আমীর সৈয়দ মজিবুর রহমান বলেন, দেশের বর্তমান পরিস্থিতি থেকে উত্তরণের একমাত্র উপায় সুষ্ঠু নির্বাচন। তাই সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে আমাদের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে হবে।

 

এ সময় আরো বক্তব্য দেন তামানমাজ বিএনপির সাধারণ সম্পাদক মো. মোবারক কারী। উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি সাগর আহমেদ, আক্তার হোসেন, প্রচার সম্পাদক মো. ইব্রাহিম, হোসেন শিকদার, সাইফুল ইসলাম, তামানমাজ শ্রমিকদলের মোবারক, যুবদল নেতা ফরিদ প্রমুখ।

 

মোনাজাত ও দোয়ার মধ্য দিয়ে শেষ হওয়া অনুষ্ঠানে বিশ্বজুড়ে থাকা প্রবাসী বাংলাদেশী, দেশ ও জাতির উন্নয়ন এবং দলের নেতেৃবৃন্দদের সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।

 

বিবার্তা/আরিফ/নিশি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com