সিঙ্গাপুরে করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশী
প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২০, ২২:০৮
সিঙ্গাপুরে করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সিঙ্গাপুরে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এক বাংলাদেশী শ্রমিক। সিঙ্গাপুরে নতুন করে যারা এই ভাইরাসে আক্রান্ত হয়েছেতাদের মধ্যে একজন বাংলাদেশি আছেন বলে জানিয়েছে সিঙ্গাপুর কর্তৃপক্ষ। রবিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক বিবৃতিতে এ তথ্য জানায়।


সিঙ্গাপুরের ইংরেজি দৈনিক স্ট্রেইট টাইমস বলছে, ৩৯ বছর বয়সী এক বাংলাদেশি প্রবাসীকে করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত করেছে সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয়। বাংলাদেশি এই প্রবাসীকে সিঙ্গাপুরের এনসিআইডির আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে।


দেশটির এই দৈনিক বলছে, গত ১ ফেব্রুয়ারি তার শরীরে করোনাভাইরাসের লক্ষণ পাওয়া যায়। পরে ৩ ফেব্রুয়ারি তাকে সিঙ্গাপুরের জিপি ক্লিনিকে পাঠানো হয়। এর দুদিন পর ৫ ফেব্রুয়ারি বাংলাদেশি এই প্রবাসীকে চাঙ্গি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তিনি পেশায় শ্রমিক।


অসুস্থ হওয়ার আগে তিনি মোস্তফা সেন্টারে (১৪৫ সৈয়দ আলাভি সড়ক) গিয়েছিলেন এবং দ্য লিও ডরমিটরিতে (২৫ বুকিত রোড) বসবাস করছিলেন।


ধারণা করা হচ্ছে মোস্তফা সেন্টার থেকেই তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।


গত কয়েক সপ্তাহ ধরে মোস্তফা সেন্টারে লোকজনের ভিড় লেগেই আছে। ভাইরাস সংক্রমণ ঠেকাতে মাস্ক কেনার জন্য সেখানে লোকে প্রতিদিন ঘন্টার পর ঘন্টা লাইন ধরে দাঁড়িয়ে থাকছে। দেশটিতে এছাড়া আর কোথাও মাস্ক পাওয়া যাচ্ছে না।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com