খোকাকে দেখে কাঁদলেন যুক্তরাষ্ট্র আ.লীগ সভাপতি
প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৯, ১২:১৮
খোকাকে দেখে কাঁদলেন যুক্তরাষ্ট্র আ.লীগ সভাপতি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিউইয়র্কে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন ক্যানসার আক্রান্ত বিএনপি নেতা সাদেক হোসেন খোকার শারীরিক খোঁজখবর নিতে হাসপাতালে যান যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান।


রবিবার (৩ নভেম্বর) নিউইয়র্কের মানহাটানে মেমোরিয়াল স্লোন ক্যাটারিং ক্যানসার সেন্টারে সাদেক হোসেন খোকার শয্যাপাশে তিনি কিছু সময় অতিবাহিত করেন।


পরে সাংবাদিকদের কাছে অশ্রুসজল কণ্ঠে তিনি বলেন, আমি বাংলাদেশ থেকে আজই এসেছি। বাংলাদেশে থাকা অবস্থায় খোকা ভাইয়ের শারীরিক অবস্থার কথা আমি জেনেছি। বাংলাদেশের জনগণ উনার খরব শোনার জন্য তাকিয়ে আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উনার স্বাস্থ্যের খোঁজখবর নিয়েছেন। প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন যেকোনো ভাবে উনাকে দেশে পাঠানো হোক। কিন্তু তার যে অবস্থা দেখলাম তাতে আর মনে হচ্ছে না উনি দেশে ফিরতে পারবেন। দলমত নির্বিশেষে আসুন আমরা সবাই মিলে উনার জন্য আল্লাহর কাছে দোয়া করি।


এদিকে রবিবার (৩ নভেম্বর) পররাষ্ট্র প্রতিমন্ত্রী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাসে জানান, সাদেক হোসেন খোকার পরিবার ‘ট্রাভেল পারমিট’ এর জন্য আবেদন করলে যুক্তরাষ্ট্রের বাংলাদেশ মিশন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। সাদেক হোসেন খোকা ও তার পরিবারের দেশে আগমনের বিষয়টি মানবিক দৃষ্টিকোণ থেকে দেখা হবে বলে জানান তিনি।


ভিডিওটি দেখতে ক্লিক করুন...


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com