ইতালিতে আ.লীগের আলোচনা সভা অনুষ্ঠিত
প্রকাশ : ৩০ অক্টোবর ২০১৯, ১৫:৩৩
ইতালিতে আ.লীগের আলোচনা সভা অনুষ্ঠিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক দুনীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে নবগঠিত ইতালি আওয়ামী লীগের কার্যকরী কমিটির সোমবার রাতে রোমে বাঙালি অধ্যুষিত তরপিনেত্তারার রইস রেস্টুরেন্ট আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


সভায় ইতালি আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর ফরাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ রব মিন্টুর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবীণ আওয়ামী লীগ নেতা ইতালি আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আলী আহম্মদ ঢালী, ইতালি আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম মাঝি, সহ সভাপতি লুতফুর রহমান, সহসভাপতি জামান মোক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মন্নান মাতব্বর, সাংগঠনিক সম্পাদক স্বপন হাওলাদার, কবির হোসেন, প্রচার সম্পাদক সাইদুর রহমান ও দফতর সম্পাদক জি আর মানিক।


জাহাঙ্গীর ফরাজী বলেন, ইতালি আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতিটি পদক্ষেপ দেশের জন্য মঙ্গলজনক।আমরা তার পাশে সর্বদা আছি।তিনি প্রবাসে যারা দুনীতি ও অবৈধভাবে দলীয় পরিচয়ে বিভিন্ন অপকর্মের সাথে জড়িত তাদেরও বিচারের আওতায় আনার দাবি জানান।


তিনি নব নির্বাচিত কমিটিকে ইতালিতে আরো সক্রিয় হয়ে দুনীতি বিরোধী অভিযানকে সামনে এগিয়ে নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার আহবান জানান।


সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু দুর্নীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে বলেন, আমরা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শে বিশ্বাসী, আমরা কারো রক্ত চুক্ষকে ভয় পাইনা, আমরা জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে তার হাত আরো শক্তিশালী করে যাবো।


সহ সভাপতি নজরুল ইসলাম মাঝি বলেন, শেখ হাসিনার সুদক্ষ রাষ্ট্র পরিচালনার জন্য বাংলাদেশ আজ একটি বিশ্ব দরবারে মডেল রাষ্ট্র হিসেবে পরিচিতি পেয়েছে। প্রধানমন্ত্রী একদিকে মমতাময়ী মা অন্যদিকে একজন পরিশ্রমী রাষ্ট্র নায়ক।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com