মালয়েশিয়ায় নিখোঁজ সুমেলের সন্ধান পেতে সহযোগিতা কামনা
প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৯, ১৮:৪১
মালয়েশিয়ায় নিখোঁজ সুমেলের সন্ধান পেতে সহযোগিতা কামনা
মালয়েশিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মালয়েশিয়ায় তিন মাস ধরে নিখোঁজ রয়েছেন বাংলাদেশী প্রবাসী সুমেল আহমদ। কাগজপত্র না থাকায় পুলিশ তাকে গ্রেফতার করেছে বলে ধারণা করে হলেও তার কোনো সন্ধান পাচ্ছেন না পরিবারের সদস্যরা। এমনকি মালয়েশিয়া প্রবাসী বন্ধুরাও তার কোনো খোঁজ পাচ্ছেন না। এ অবস্থায় সুমেলের সন্ধান পেতে হাইকমিশন, গণমাধ্যম ও কমিউনিটির সহযোগিতা চেয়েছেন তার পরিবারের সদস্যরা।


সুমেলের পারিবারিক সূত্রে জানা গেছে, পরিবারে সচ্ছলতা ফিরিয়ে আনতে ২০০৭ সালে মালয়েশিয়ায় পাড়ি জমান সুমেল। সিলেটের গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের তারুখাল গ্রামের দুদু মিয়ার ছেলে সুমেল। গত ১৯ জুন কুয়ালালামপুরের কুচাই লামা থেকে নিখোঁজ হন তিনি।


প্রাথমিকভাবে ধারণা করা হয় সুমেল দেশটির পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। কারণ, তার পাসপোর্ট বা ভিসা কোনো ধরনের কাগজপত্র ছিল না বলে জানান বন্ধু সাজু মিয়া।


সুমেলের বন্ধু সাজু মিয়া জানান, গত ১৯ জনু থেকে আমরা তাকে খুঁজে পাচ্ছি না। এমনকি আমাদের সাথেও সে কোনো যোগাযোগ করেনি। তবে বিভিন্ন সূত্রে জেনেছি পুলিশ তাকে গ্রেফতার করেছে, কিন্তু অনেক খোঁজাখোঁজি করেও তার কোনো সন্ধান পাইনি। এমতাবস্তায় তার পরিবার উৎকণ্ঠার মধ্যে সময় পার করছেন।


শুক্রবার মোবাইল ফোনে এই প্রতিবেদকের সঙ্গে কথা বলেন, সুমেলের ছোটভাই সুহেল আহমদ। এ সময় ভাইয়ের সন্ধান পেতে বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়া, জালালাবাদ অ্যাসোসিয়েশন, গোয়াইনঘাট প্রবাসী পরিষদ, বাংলাদেশ কমিউনিটি, বাংলাদেশ হাইকমিশন ও গণমাধ্যমসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন তিনি।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com