স্পেনে এরশাদের চেহলাম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১১:৩০
স্পেনে এরশাদের চেহলাম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
স্পেন প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্পেনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের চেহলাম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


রাজধানীর মাদ্রিদের বাংলাদেশীদের কেন্দ্রস্থল লাভাপিয়সের মহারাজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত এই চেহলাম ও দোয়া মাহফিলে জাতীয় পার্টির নেতা-কর্মী ছাড়াও আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের মানুষ অংশ নেয়।


ইউরোপ এরশাদ সমর্থক ফোরাম আহ্বায়ক ও স্পেন জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ আবুল হোসেনের সভাপতিত্বে ও রাজনীতিবিদ এম আই আমিনের সঞ্চালনায় আয়োজিত চেহলাম ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের ভারপ্রাপ্ত সভাপতি ও স্পেন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নয়ন।


বক্তব্য দেন স্পেন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান, কমিউনিটি নেতা শেখ মোহাম্মদ ইসলাম, মুক্তিযুদ্ধা আব্দুর রহমান, মান্নান বাংলাস্কুলের প্রধান শিক্ষিকা শামীম হোসেন, যুবলীগ নেতা মাহবুবুল হক বকুল বিভিন্নস্থানের নেতাকর্মীরা।


চেহলাম উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্পেন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শোভন স্পেনের বাইরে থাকায় তার পক্ষে লিখিত শোক বাণী পাঠ করেন জাতীয় পার্টি স্পেন শাখার সাংগঠনিক সম্পাদক তাপস।


অনুষ্ঠানে বক্তারা বলেন, এরশাদ সারাজীবন দেশ ও জাতির কল্যাণেই কাজ করে গেছেন। লোভ-লালসার ঊর্ধ্বে থেকে তিনি জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত তিনি গণতন্ত্রকে সুসংহত করতে নিজেকে উৎসর্গ করে গেছেন।


এরশাদের জানাজায় মানুষের ঢলই প্রমাণ করে তিনি কত বেশি জনপ্রিয় ছিলেন। অসীম জনপ্রিয়তা নিয়েই তিনি দুনিয়া ছেড়ে চলে গেছেন। এতে প্রমাণিত হয়েছে জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক বেশি শক্তিশালী।


এরশাদের এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই জাতীয় পার্টিকে সামনে আরো এগিয়ে নিয়ে যেতে দেশে-বিদেশে নেতা-কর্মীদের কাজ করার আহ্বান জানান বক্তারা।


দোয়া মাহফিল ও চেহলামে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক একেএম জহিরুল ইসলাম, স্পেন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল কাদের ঢালী, গ্রীন ক্রিসেন্ট সোসাইটি মাদ্রিদের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকী, ব্যবসায়ী আব্দুল আউয়াল প্রমুখ।


বিবার্তা/কবির/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com