হবিগঞ্জে সাড়ে ৬ লাখ মানুষকে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো হচ্ছে
প্রকাশ : ০১ অক্টোবর ২০১৮, ১৮:১৪
হবিগঞ্জে সাড়ে ৬ লাখ মানুষকে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো হচ্ছে
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জে একযোগে সাড়ে ৬ লাখ মানুষকে খাওয়ানো হচ্ছে কৃমিনাশক ট্যাবলেট। জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উপলক্ষে ১ থেকে ৭ অক্টোবর তাদের এই ট্যাবলেট খাওয়ানো হচ্ছে।


সোমবার সকালে হবিগঞ্জ শহরের সুলতানমামদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানোর উদ্বোধন করেন হবিগঞ্জ সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির।


জেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে ও সিভিল সার্জন ডা. সুচীন্ত চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা শিক্ষা কর্মকর্তা অনীল কৃষ্ণ মজুমদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম এবং ডা. দেবলিনা দাশগুপ্ত তুষ্টি প্রমুখ উপস্থিত ছিলেন।


সিভিল সার্জন জানান, জেলার প্রতিটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাদরাসা, এতিমখানা, কিন্ডার গার্টেন স্কুলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে একযোগে এই ট্যাবলেট খাওয়ানো হচ্ছে।


সংসদ সদস্য আবু জাহির বলেন, একজন মানুষের সমাজে প্রতিষ্ঠিত হওয়ার জন্য সুস্বাস্থ্যের অধিকারী হওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিশেষ করে বিদ্যালয়ে আসা কোমলমতি শিক্ষার্থীদের স্বাস্থ্য সচেতন করে গড়ে তুলতে হবে। সেক্ষেত্রে শিক্ষক-শিক্ষিকাদের আরো আন্তরিক হতে হবে।


বিবার্তা/ছনি/কামরুল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com