তুরিন আফরোজের মানহানির প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ
প্রকাশ : ১৭ জুন ২০১৯, ২১:৩৭
তুরিন আফরোজের মানহানির প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার তুরিন আফরোজের মানহানির প্রতিবাদে তার নিজ জেলা নীলফামারীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্বাধীনতার স্বপক্ষের বিভিন্ন সংগঠন।


সোমবার সন্ধ্যায় (১৭জুন) জলঢাকা উপজেলা শহরে এই কর্মসূচি পালন করা হয়। জিরোপয়েন্ট মোড়ে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সদস্য এনামুল হক।


এতে বক্তব্য দেন উপজেলা যুবলীগের দফতর সম্পাদক ও কাঁঠালি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি ও বালাগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম লিপন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, বালাগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজওয়ান প্রামানিক, বালাগ্রাম ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সিজান কবির প্রমুখ।


বক্তারা অভিযোগ করেন, হাওয়া ভবনের মালিক বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঘনিষ্ঠজন আলি আসগর লবির প্রতিহিংসায় হয়রানি করা হচ্ছে ব্যারিস্টার তুরিন আফরোজকে। অথচ আদালত থেকে তুরিন আফরোজের সম্পত্তিতে নিষেধাজ্ঞা রয়েছে।


উপজেলা যুবলীগের সদস্য এনামুল হক বলেন, তারেক রহমানের ঘনিষ্ঠজন আলি আসগর লবি পরিবারের আস্কারায় তুরিন আফরোজকে হয়রানি করা হচ্ছে তাদের সম্পত্তি নিয়ে।


তিনি বলেন, লবি পরিবারের প্রতিহিংসা বন্ধ এবং তুরিন আফরোজের প্রতি যদি কোন অন্যায় করা হয় তাহলে এই জলঢাকা থেকে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।


সমাবেশ থেকে বক্তারা হাওয়া ভবনের মালিক বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঘনিষ্ঠজন আলি আসগর লবির পরিবারের সদস্যদের জলঢাকা উপজেলায় অবাঞ্ছিত ঘোষণা করেন।
সমাবেশের আগে একটি বিক্ষোভ মিছিল উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com