কুড়িগ্রামে বাসের বাড়তি ভাড়া ফেরত পেল যাত্রীরা
প্রকাশ : ১১ জুন ২০১৯, ২১:৫৩
কুড়িগ্রামে বাসের বাড়তি ভাড়া ফেরত পেল যাত্রীরা
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামে নাইট কোচের যাত্রীদের টিকিটের অতিরিক্ত ভাড়া ফিরিয়ে দেয়ার ব্যবস্থা করেছেন জেলা প্রশাসন। এত খুশি যাত্রীরাও।


মঙ্গলবার সন্ধ্যা ৭টা থেকে জেলার সদর উপজেলার কাঁঠালবাড়ী কলেজ গেটে নাইট কোচগুলো থামিয়ে ভাড়া চেক করেন মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সুদীপ্ত কুমার সিংহ, নির্বাহী ম্যাজিস্ট্রেট রিন্টু বিকাশ চাকমা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসিবুল হাসান।


নির্বাহী ম্যাজিস্ট্রেট রিন্টু বিকাশ চাকমা জানান, যাত্রীদের কাছে অতিরিক্ত ভাড়া আদায়ের সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীনের নির্দেশে সন্ধ্যায় কাঁঠালবাড়ীতে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের একটি টিমের সহযোগিতায় কুড়িগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা কোচগুলোতে অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে যেসব যাত্রীদের টিকিটে অতিরিক্ত ভাড়া নেয়া হয়েছে, সেসব যাত্রীদের কাছে কোচের সুপারভাইজারের মাধ্যমে অতিরিক্ত গ্রহনকৃত টাকা সাথে সাথে ফেরত প্রদানের ব্যবস্থা করে মোবাইল টিম।


কয়েকজন যাত্রী জানায়- প্রশাসনের এমন কাজে আমরা খুশি। তবে অনেকে অভিযোগ করেন বেশি অর্থ নিলেও অনেক বাস কর্তৃপক্ষ টিকেটে সেটা উল্লেখ করেনি। ফলে তারা বাড়তি টাকা ফেরত পাননি।


নির্বাহী ম্যাজিস্ট্রেট সুদীপ্ত কুমার সিংহ জানান, যারা টিকিট কিনবেন তারা প্রদেয় ভাড়া উল্লেখ করে টিকেট নিবেন। তাহলে বিড়ম্বনা হবে না। জেলা প্রশাসকের নির্দেশে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।


বিবার্তা/সৌরভ/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com