সিরাজগঞ্জে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
প্রকাশ : ০২ জুন ২০১৯, ১৬:১৭
সিরাজগঞ্জে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জে অসহায়, দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে 'বিনা স্বার্থে সংগঠন' নামে একটি স্বেচ্ছা সমাজসেবী সংগঠন।


রবিবার সকালে উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়নের তিয়রহাটী, খাসচর, আমডাঙ্গা, নূরনগর, অলিপুর, দূর্গাপুর সহ বেশ কয়েকটি গ্রামে বাড়ি বাড়ি ঘুরে অসহায়, গরীব ও দুঃস্থদের তালিকা সংগ্রহ করে। প্রায় শতাধিক পরিবারের মাঝে তিয়রহাটী গ্রামে সুলতান সরদারের বাড়িতে সকল অসহায় মানুষদের একত্রিত করে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।


জানা যায়, সিরাজগঞ্জে কয়েকজন স্কুল ও কলেজ পড়ুয়া শিক্ষার্থী এবং কয়েকজন চাকরিজীবী মিলে নিজেদের খরচে গরীব, অসহায়, দুঃস্থদের মাঝে সিরাজগঞ্জের ফুলজোড় নদীর চরাঞ্চলের মানুষের মাঝে ঈদের শাড়ি, লুঙ্গি, দুধ, চিনি, সুজি, তেল, লাচ্ছা, সেমাই ও সাবান বিতরণ করছে বিনা স্বার্থে সংগঠন।


এ সময় উপস্থিত ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক আল-আমিন পালাশ, মামুন বিশ্বাস, যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার গোলাম মস্তফা রুবেল, সংগঠনের সভাপতি আবু ইউসুফ ও সাধারণ সম্পাদক সাংবাদিক নাসিম আহমেদ রিয়াদ, ফারুক আহমেদ, আব্দুল মতিন সরদার, শৈকত সরদার, শাকিল সরদার, সুমন আহমেদ প্রমুখ।


সংগঠনের সভাপতি আবু ইউসুফ জানান, মূলত সংগঠনটি স্কুল ও কলেজ পড়ুয়া শিক্ষার্থী এবং আমার কিছু চাকরিজীবী দ্বারা পরিচালিত। আমরা আমাদের নিজেদের পড়াশোনা ও হাত খরচের টাকা ও আমাদের গ্রামের চাকরিজীবীদের সহযোগিতা এবং কিছু ফেসবুক বন্ধু বড় ভাইদের সহযোগিতায় গরীব, অসহায় ও দুঃস্থদের ঈদে মুখে হাসি ফুটাতে কিছু ঈদ সামগ্রী বিতরণ করছি। আগামীতে আমরা আরো বড় পরিসরে ঈদ সামগ্রী বিতরণের আয়োজন করব। সেক্ষেত্রে সকলের আন্তরিক ভালবাসা সার্বিক সহযোগিতা কামনা করেছি।


ঈদ সামগ্রী বিতরণে ফেসবুক গ্রুপ দুষ্ট বোনের মিষ্টি ভাই থেকে ৩০টি শাড়ি দিয়ে সহযোগিতা করে।


বিনা স্বার্থে সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নাসিম আহমেদ রিয়াদ বলেন, মানুষের সেবা করার সুযোগ পেয়ে রাব্বুল আলামিনের কাছে অশেষ শুকরিয়া জানাচ্ছি। সকলের সহযোগিতায় আমরা ত্রাণ পৌঁছে দিতে পেরেছি। অনেকের কাছেই আমাদের হাত পেতে চাইতে হয়েছে, নিজের জন্য নয়, মানবতার জন্য। বিশেষ করে শাকিল সাঈদ স্যার আমাদের প্রথম থেকেই অনুপ্রেরণা দিয়েছেন এবং তার পরামর্শ অনুযায়ী আমরা টাকা উঠিয়েছি। আমরা এখানে যে ঈদ সামগ্রী দিয়েছি তা যেন তাদের কষ্টময় জীবনের কাছে কিছুই না।


বিবার্তা/নাসিম/তাওহীদ/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com