ক্ষতিগ্রস্তদের সরকারিভাবে সাহায্য করা হবে: ত্রাণ প্রতিমন্ত্রী
প্রকাশ : ০৬ মে ২০১৯, ১৮:০৫
ক্ষতিগ্রস্তদের সরকারিভাবে সাহায্য করা হবে: ত্রাণ প্রতিমন্ত্রী
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঘূর্ণিঝড় ফণির আঘাতে যে সকল এলাকায় মানুষজন ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের সরকারিভাবে সাহায্য করা হবে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।


সোমবার দুপুরে নাটোরের লালপুর বাগতিপাড়া এলাকায় নর্থ বেঙ্গল সুগার মিল পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।


ডা. এনামুর রহমান বলেন, ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত সকলকে সরকারিভাবে সাহায্য করা হবে ইতিমধ্যে ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ পৌঁছে দেয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ রয়েছে ক্ষতিগ্রস্তদের সবাইকে আর্থিক সহায়তা দিতে হবে। এজন্য আমরা সবাইকে সাহায্য করে যাচ্ছি। আল্লাহর রহমত থাকায় এবার ঘূর্ণিঝড়ে দেশে বড় ধরনের কোন ক্ষয়ক্ষতি হয়নি বলেও জানান তিনি।


পরে প্রতিমন্ত্রী ধুপইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হাফিজ নাজনীন ফাউন্ডেশনের আয়োজনে প্রায় ৪ হাজার অসহায় ও দুস্থদের মাঝে শুকনো খাবার বিতরণ করেন।


উপস্থিত ছিলেন নাটোর জেলা পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু, আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ মণ্ডল, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজু দেওয়ান, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক মহিরুল ইসলাম মনিরসহ আরো অনেকে।


বিবার্তা/শরীফুল/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com