রাজশাহীতে মাদকবিরোধী র‌্যালি ও মানববন্ধন
প্রকাশ : ২৬ জুন ২০১৮, ১৮:৩১
রাজশাহীতে মাদকবিরোধী র‌্যালি ও মানববন্ধন
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে মাদকদ্রব্য ব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে নগরীতে মানববন্ধন ও র‌্যালির আয়োজন করা হয়।


মঙ্গলবার এসব কর্মসূচির আয়োজন করে জেলা প্রশাসন। দিবসটির এবারের প্রতিপাদ্য “আগে শুনুন: শিশু ও যুবাদের প্রতি মনোযোগ দেয়াই তাদের নিরাপদ বেড়ে ওঠার প্রথম পদক্ষেপ”।


রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে সকালে নগরীর রাজপাড়া সংলগ্ন কেন্দ্রীয় উদ্যানের সামনে একটি মানবন্ধন অনুষ্ঠিত হয়। পরে একটি র‌্যালি বের করা হয়।


র‌্যালির উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার নূর উর রহমান। র‌্যালিটি কেন্দ্রীয় উদ্যান থেকে শুরু করে সিএন্ডবি মোড়ে গিয়ে শেষ হয়। র‌্যালিতে সরকারি ও স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ছাড়াও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নেন।


পরে নগরীর নানকিং দরবার হলে এক আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসক এস এম আব্দুল কাদেরের সভাপতিত্বে র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার নূর উর রহমান।


বিশেষ অতিথি ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন বিপিএম, আরএপি কমিশনার (ভারপ্রাপ্ত) সুজায়েত ইসলাম, পুলিশ সুপার মো. শহীদুল্লাহ পিপিএম প্রমুখ।


বিবার্তা/তারেক/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com