‘আমি ৩ দিন কিছু খাইনি, আমাকে মারিস না’
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২০, ১৫:২৯
‘আমি ৩ দিন কিছু খাইনি, আমাকে মারিস না’
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার পশ্চিম দাপুনিয়ায় হীরা মিয়া (৩৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিবেশীরা।


জানা গেছে, আহত ছেলের ওষুধ আনতে গিয়ে প্রতিবেশীদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হন হীরা মিয়া। হামলার সময় হীরা তাদের বারবার অনুনয়-বিনয় করে বলেছেন, ‘আমি তিন দিন ধরে খাই না, উপোস; আমাকে মারিস না’। এমন আকুতি করেও বাঁচতে পারেননি তিনি।


রবিবার (১৯ জানুয়ারি) ভোরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মারা যান হীরা মিয়া। সহজ-সরল হীরা মিয়ার জীবনযুদ্ধের এমন বর্ণনা দিয়েছেন গৌরীপুর পৌরসভার সাবেক কাউন্সিলর আবদুল হালিম।


প্রত্যক্ষদর্শীরা জানায়, ১২ জানুয়ারি প্রতিবেশী লাল মিয়ার ছেলে পিয়ালের (১২) সঙ্গে খেলা নিয়ে হীরা মিয়ার ছেলে জিহানের (৮) কথা কাটাকাটি হয়। পিয়াল এ সময় জিহানকে মারধর করে।


ওই দিন রাতে জিহানের জন্য ওষুধ আনতে যাওয়ার পথে লাল মিয়া ও তার পরিবারের সদস্যরা হীরা মিয়ার গতিরোধ করে এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতর জখম করে। তার চিৎকারে ছোট ভাই মানিক মিয়া (৩০) ভাইকে বাঁচাতে গেলে তাকেও কুপিয়ে আহত করে তারা।


আহত দুভাইকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হীরার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নিয়ে যাওয়া হয় ঢাকায়। চিকিৎসাধীন রোববার ভোরে ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান।


নিহতের স্ত্রী নাজমা আক্তার স্বামীর মৃত্যুর খবরে জ্ঞান হারান। প্রায় ৩-৪ ঘণ্টা পর জ্ঞান ফিরে এলেও এখন রয়েছেন বাকরুদ্ধ। ছেলে হত্যার বিচার চেয়ে বারবার মূর্ছা যাচ্ছেন তার মা আম্বিয়া খাতুন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com