সাংবাদিক সুবর্ণা হত্যার প্রতিবাদে কুষ্টিয়ায় বিক্ষোভ
প্রকাশ : ৩১ আগস্ট ২০১৮, ১৮:২৯
সাংবাদিক সুবর্ণা হত্যার প্রতিবাদে কুষ্টিয়ায় বিক্ষোভ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাংবাদিক সুবর্ণা নদীর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে কুষ্টিয়ায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন সাংবাদিকরা। শহরের শাপলা চত্ত্বরে কুষ্টিয়া প্রেসক্লাব, জেলা সাংবাদিক ইউনিয়ন ও টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন এই কর্মসূচির আয়োজন করে।


ঘণ্টাব্যাপী মানববন্ধনে জেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরা অংশ নেন। পরে কুষ্টিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক জামিল হাসান খান খোকনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান বেলাল, হাসিবুর রহমান রিজু, কোষাধ্যক্ষ ফেরদৌস রিয়াজ জিল্লুর, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এস এম রাশেদ, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান ও আনন্দ টিভির কুষ্টিয়া প্রতিনিধি ফিরোজ কায়সার প্রমুখ।



বৃহস্পতিবার আয়োজিত এই কর্মসূচি থেকে, সাংবাদিক সুবর্ণা নদীর হত্যাকারীদের দ্রুত গ্রেফতারে ব্যর্থ হলে বৃহত্তর কর্মসূচি দেয়ার হুঁশিয়ারি দেন বক্তারা।



উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে বেসরকারি টেলিভিশন আনন্দ টিভির পাবনা প্রতিনিধি এবং অনলাইন নিউজ পোর্টাল জাগ্রত বাংলার সম্পাদক ও প্রকাশক সুবর্ণা আক্তার নদীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।


বিবার্তা/শরীফুল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com