কাগমারীতে ভাসানী বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের গাড়ি ভাঙচুর
প্রকাশ : ০৪ জুলাই ২০১৮, ১৮:৫১
কাগমারীতে ভাসানী বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের গাড়ি ভাঙচুর
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইল শহরের কাগমারী মোড়ে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের গাড়ি (টাঙ্গাইল চ-৫১-০০০১) ভাংচুর করেছে দুর্বৃত্তরা। বুধবার দুপুরে সরকারি এম. এম. আলী কলেজের সামনে এ ঘটনা ঘটে।


তারা গাড়ির ভিতরে থাকা বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক আব্দুল্লাহ আল মামুন এবং ড্রাইভার সুমন মিয়াকে গাড়ি থেকে বের করে গাড়ি ভাঙচুর করে।


এ বিষয়ে শিক্ষক আব্দুল্লাহ আল মামুন বলেন, শহরের থানা পাড়া বাসা থেকে গাড়ি করে বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলাম ক্লাস নেয়ার জন্য। কাগমারী মোড়ে আসলে ১০/১৫ জন ছেলে গাড়ি থামিয়ে গাড়ি থেকে বেড়িয়ে আসতে বলে। গাড়ি থেকে বেড়িয়ে আসার পর ওই যুবকরা বলেন, ''আমাদের বসদের দাবি না মানার কারণে এই গাড়ি ভাংলাম। দাবি মেনে না নিলে আরও গাড়ি ভাঙবে ও অপ্রীতিকর ঘটনা ঘটবে। এটা নমুনা মাত্র।” কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে আমি কিছুই বলতে পারবো না। আমি কাউকে চিনতে পারি নাই।


গাড়ির চালক মো. সুমন মিয়া বলেন, গাড়ি ব্রেক করার পর তারা চাবি নিয়ে যায়। তার গাড়ির সকল গ্লাস, হেল লাইন, সিগনাল লাইট ও ব্যাক লাইট ভেঙে ফেলে।


গাড়ি ভাঙচুর প্রসঙ্গে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. সিরাজুল ইসলাম বলেন, গাড়ি ভাঙচুরের ঘটনায় টাঙ্গাইল সদর থানায় মামলা করা হয়েছে।


তবে, গাড়ি ভাংচুরকারীরা সরকারি এম. এম. আলী কলেজের শিক্ষার্থী বলে জানিয়েছে এলাকাবাসী। এ নিয়ে তদন্ত করছে পুলিশ।


বিবার্তা/তোফাজ্জল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com