কমলাপুরে রেলওয়ে টয়লেটে ভারতীয় নারীর সন্তান প্রসব
প্রকাশ : ২০ জুন ২০১৮, ১০:৪৪
কমলাপুরে রেলওয়ে টয়লেটে ভারতীয় নারীর সন্তান প্রসব
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কমলাপুর রেলওয়ে থানার টয়লেটে রোকসানা আকতার (২৫) নামে এক ভারতীয় নারী সন্তান প্রসব করেছেন। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে এই নারী পুত্রসন্তানের জন্ম দেন।


মা ও নবজাতককে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।


লওয়ে থানা (জিআরপি) কমলাপুর, ঢাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিন ফারুক মজুমদার বলেন, আবদুল নামের এক বাংলাদেশি যুবক ভারতে আসবাবের ব্যবসা করতেন। সেখানে তার সঙ্গে রোকসানার প্রেম এবং পরে বিয়ে হয়। রোকসানা হিন্দিতে কথা বলেন।


উদ্ধারকারী কনস্টেবল ফজলু মিয়া বলেন, ওই নারী ভারত থেকে প্রথমে স্বামীর সঙ্গে যশোর এসে এক আত্মীয়ের বাসায় ছিলেন। সেখানে একটি ক্লিনিকে চিকিৎসক দেখিয়েছিলেন। এরপর তার স্বামী আব্দুলের চাঁদপুরের বাড়িতে যাওয়ার উদ্দেশে ট্রেনে কমলাপুর আসেন। এখানে এসে স্বামীকে আর খুঁজে পাননি। পুলিশ তাকে থানায় নিয়ে আসে। পরে রেল স্টেশনের থানার বাথরুমে সন্তান প্রসব করেন।


এদিকে ঢামেকের উপপরিচালক শাহ আলম তালুকদার বলেছেন, সন্তান ও মা দুইজনই ভালো আছে। মা আছেন গাইনি ওয়ার্ডে। শিশুটিকে নবজাতক ইউনিটে রাখা হয়েছে।


ওসি ফারুক বলেন, রোকসানা তার বাড়ি ভারতের বেঙ্গালুরুর মহীশুরে বলে জানিয়েছেন। তার বাবার নাম রসুল এবং মায়ের নাম খায়রুননেসা। বিষয়টি পুলিশ সদর দফতরকে জানানো হয়েছে। মা ও সন্তান সুস্থ হয়ে ওঠার পর তাদের আদালতের নিরাপত্তা হেফাজতে রাখার আবেদন করা হবে।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com