ঈদে নরসিংদীর বিনোদন কেন্দ্রগুলোতে উপচেপড়া ভিড়
প্রকাশ : ১৮ জুন ২০১৮, ১৫:১৮
ঈদে নরসিংদীর বিনোদন কেন্দ্রগুলোতে উপচেপড়া ভিড়
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঈদের আনন্দ উপভোগ করতে পরিবার-পরিজন নিয়ে নরসিংদীর বিনোদন কেন্দ্রগুলোতে ভিড় জমান বিনোদন প্রেমীরা। ঈদের দিন থেকেই নরসিংদীর বিনোদন কেন্দ্র ড্রিম হলিডে পার্ক, ঘোড়াশাল নতুন রেল ব্রিজ, সুনাইমুড়ির টেক ও নরসিংদী শহরের বদরপুর ও হাসনাবাদ রেল ব্রীজে উৎসব উপভোগ করতে আসতে থাকেন হাজার হাজার দর্শনার্থী।


বড়দের পাশাপাশি ছোটরাও ঈদের আনন্দ উপভোগ করতে উপস্থিত হয় বিনোদন কেন্দ্রগুলোতে। ঈদুল ফিতরের ছুটিতে দর্শনার্থীদের উপচেপড়া ভিড়ে পরিপূর্ণ হয়ে ওঠে নরসিংদীর এসব বিনোদন কেন্দ্র ও শিবপুরের প্রাকৃতিব সৌন্দর্যে ঘেরা শিবপুরের চিনাদী বিল।


ছোট-মাঝারি-বড় সব বয়সী বিনোদন প্রেমীর জন্য হরেক রকমের রাইডগুলোও ছুটে চলে আপন গতিতে। পার্ক কর্তৃপক্ষ অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থাও করেছেন। দেশের অবস্থা বিবেচনা করে এবার এসব পার্কে দর্শনার্থীদের বিশেষভাবে তল্লাশি করা হচ্ছে বলে জানান আইন শৃঙ্খলা বাহিনীর দায়িত্বরত কর্তৃপক্ষ।


সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নরসিংদীসহ আশপাশের বিভিন্ন জেলা থেকে দর্শনার্থীরা চলে আসে এসব বিনোদন কেন্দ্রে। মজার মজার হরেক রকমের রাইডসে চড়ে আর নেচে-গেয়ে মাতিয়ে তোলে পুরো এলাকা।


বিনোদন প্রেমীদের উৎসবে নতুন মাত্রা যোগ করতে বিনোদন কেন্দ্রের পক্ষ থেকেও নেয়া হয়েছে নানা পদক্ষেপ। আকর্ষণ বাড়াতে দেয়া হয় বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা। আর ড্রিম হলিডে পার্কে সংযোজন করা হয়েছে প্রায় ২০টির ও অধিক রাইডস।


ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা জানান, ঈদের ছুটি শেষে মানুষজন আবারো ফিরবে কোলাহলপূর্ণ যান্ত্রিক জীবনে। আর তাই এ ঈদের ছুটিতে আনন্দ উপভোগ করতে কিছুটা স্বস্থি নিয়ে বিনোদন প্রেমীরা ছুটে আসেন বিনোদন কেন্দ্রে।


এছাড়া এবার নরসিংদীর হলগুলোতে ঈদের ছবি দেখার জন্য দর্শনার্থীদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে।


বিবার্তা/রাসেল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com