ডামুড্যায় বাহাদুর বেপারীর ইফতার মাহফিল
প্রকাশ : ০৭ জুন ২০১৮, ০০:০৬
ডামুড্যায় বাহাদুর বেপারীর ইফতার মাহফিল
শরীয়তপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শরীয়তপুর- ৩ (ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও ছাত্রলীগের সাবেক সভাপতি বাহাদুর বেপারীর উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ডামুড্যা উপজেলা সদরের ধানহাটা মাঠে আয়োজিত এই ইফতারে অংশ নেন স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।


এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার। অংশগহণ করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গোসাইরহাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফজলুর রহমান ঢালী, সাংগঠনিক সম্পাদক ও ধানকাঠির ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক পিন্টু, সদস্য ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল মনসুর আজাদ ভিপি শামীম, উপদেষ্টা খলিলুর রহমান হাঐকর, সাংস্কৃতিক সম্পাদক ও ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম রাড়ী, সদস্য ও জেলা পরিষদের সদস্য জাকির হোসেন দুলাল, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমির হোসেন সরদার, ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি ইসাহাক মিয়া, সাংগঠনিক সম্পাদক ও শিধলকুড়া ইউপি চেয়ারম্যান জানে আলম খোকন মাদবর, সহ-প্রচার সম্পাদক দিলীপ সিকদার, ডামুড্যা উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ভিপি বোরহান উদ্দিন মাদবর, সিড্যা ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আলাউদ্দীন আমিন, দারুল আমান ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি মোক্তার হোসেন খান, নারায়নপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দিন তালুকদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাসুদ পারভেজ, ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সহ-সভাপতি সরদার মোহাম্মদ রাসেল, সাবেক ছাত্রনেতা মনসুর আজাদ হান্নান, আসাদুজ্জামান আদিল, জাকির হোসে সুমন প্রমুখ।


এ সময় বাহাদুর বেপারী বলেছেন, উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। কাজেই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন। একাদশ সংসদ নির্বাচন সামনে রেখে নানা মুখী ষড়যন্ত্র চলছে। আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তৃণমূল ঐক্যবদ্ধ থাকলে আমাদের বিজয় হবেই।



ইফতার মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সবার দীর্ঘায়ু কামনা এবং দেশ-জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


বিবার্তা/রোমান/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com