অপবাদ সইতে না পেরে আত্মহত্যা
প্রকাশ : ০৫ জুন ২০১৮, ১৪:৩৪
অপবাদ সইতে না পেরে আত্মহত্যা
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার হাসাড়া এলাকায় আক্কাস মাঝি (৫০) নামে এক ব্যক্তি অপবাদ সইতে না পেরে কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছে।


মঙ্গলবার সকাল ৯টার দিকে শ্রীনগর থানা থেকে মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয়। সোমবার সকালে নিজ বাড়িতে আত্মহত্যার ঘটনা ঘটে এবং একই দিন দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।


আক্কাসের স্বজন আল-আমিন জানান, বেশ কয়েকবার আক্কাস মাঝিকে উচ্ছেদের জন্য চেষ্টা চালায় স্থানীয় জাবেদ আলী মাঝির ছেলে পিয়াল ও তার লোকজন। আক্কাসকে আবাসন প্রকল্প থেকে উচ্ছেদের জন্য পিয়াল নামে এক ব্যক্তি প্রতিবন্ধী এক মেয়েকে নিয়ে আপত্তিকর মিথ্যা অপবাদ ছড়ায়। এছাড়া ২০ হাজার টাকা দাবি করে তারা। এসব সইতে না পেরে আত্মহত্যা করে আক্কাস।


ঘটনার সত্যাতা নিশ্চিত করে আলমগীর হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে আক্কাস জমিতে দেয়ার কীটনাশক পান করে আত্মহত্যা করেছে। উপজেলার সরকারি হাসাড়া আশ্রয়ণ প্রকল্পে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


তিনি আরো বলেন, এছাড়া আজ সকালে ময়নাতদন্তের জন্য তার মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বিস্তারিত তদন্ত করে জানানো যাবে।


বিবার্তা/মুন্না জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com