গভীর রাতে রাজধানীর ফুটপাতে ঘুরছেন পার্থ!
প্রকাশ : ০৮ আগস্ট ২০১৯, ০৯:৪২
গভীর রাতে রাজধানীর ফুটপাতে ঘুরছেন পার্থ!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থের একটি ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে।


বুধবার (৭ আগস্ট) সকাল থেকেই ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গেছে, গভীর রাতে নিস্তব্ধ সড়কের ফুটপাতে ঘুমন্ত ছিন্নমূল মানুষদের জাগিয়ে তাদের মশারি বিতরণ করছেন পার্থ।


মশারি দিয়ে তা তখনই টানিয়ে ঘুমাতে বলেছেন। যাতে মশা না কামড়ায়। সেই সঙ্গে তাদের সচেতন করে দিচ্ছেন। বলছেন, দেশে বর্তমানে ডেঙ্গু জ্বরের যে প্রকোপ চলছে, তাতে খোলা আকাশের নিচে অনন্ত মশারি টানিয়ে ঘুমাতে।


জানা গেছে, ঘটনাটি গত মঙ্গলবার রাতের। গভীর রাতে বের হয়ে গুলশান-১ ও ২, বনানী, কাকলী ও মহাখালী এলাকায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে মশারি বিতরণ করেন আন্দালিব রহমান পার্থ। ওইসব এলাকার ফুটপাত, ফুটওভার ব্রিজ ও মার্কেটে রাত কাটানো অসহায় ছিন্নমূল মানুষের প্রত্যেককে একটি করে মশারি দেন তিনি।


দেশে ডেঙ্গুরোগ যখন দুর্যোগে রূপ নিচ্ছে, তখন এডিস মশা থেকে এসব ছিন্নমূলদের রক্ষা করতে তিনি এ সামাজিক কাজ করেন বলে জানা গেছে।


আন্দালিব রহমানের এপিএস জুয়েল আসিফ জানান, মঙ্গলবার দিবাগত রাত ১২টা থে‌কে ২টা পর্যন্ত একাই ঢাকা-১৭ আসনের বিভিন্ন এলাকায় মশারি বিতরণ করেন বিজেপি চেয়ারম্যান।


এসব এলাকা ছাড়া রাজধানীর বি‌ভিন্ন স্থা‌নে গ‌রিব মানু‌ষের মা‌ঝে মশারি বিতরণ অব্যাহত রাখা হ‌বে বলেও জানান জুয়েল।


ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থের এই সময়োপযোগী কাজটি ইতোমধ্যে ভূয়সী প্রশংসা পেয়েছে। এমনভাবে অন্যান্য রাজনৈতিক নেতাকর্মী ও বিত্তবানদের এগিয়ে আসতে আহ্বান জানিয়েছেন নেটিজেনরা।


গত নির্বাচনে রাজধানীর অভিজাত এলাকা হিসেবে পরিচিত ঢাকা-১৭ আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচন করেন বিজেপি চেয়ারম্যান।


যদিও নির্বাচনের কিছুদিন পরই বিএনপির সঙ্গে ২০ বছর ধরে চলা রাজনৈতিক সঙ্গ ছিন্ন করে তিনি জোট থেকে আনুষ্ঠানিকভাবে বেরিয়ে যান।



ভিডিওতে দেখুন


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com