শেষ দিনেও কমলাপুরে উপচেপড়া ভিড়
প্রকাশ : ০২ আগস্ট ২০১৯, ১২:২০
শেষ দিনেও কমলাপুরে উপচেপড়া ভিড়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঈদুল আজহা উপলক্ষে অগ্রিম টিকিট বিক্রির শেষ দিনেও (শুক্রবার) কমলাপুর রেলস্টেশনে টিকিট প্রত্যাশীদের উপচেপড়া ভিড়। ট্রেনের টিকিটের জন্য রীতিমতো যুদ্ধে নেমেছেন বাড়িফেরা মানুষ। গতরাত থেকে অপেক্ষমাণ থাকা টিকিট প্রত্যাশীদের পদচারণায় স্টেশনে যেন তিল ধারণের ঠাঁই নেই।


শুক্রবার বিক্রি করা হচ্ছে ১১ আগস্টের টিকিট। প্রিয়জনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে বাড়ি ফেরার জন্য টিকিট প্রত্যাশীরা রাত থেকেই দীর্ঘসময় লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করছেন- কখন আসবে কাঙ্ক্ষিত টিকিট পাওয়া সময়?


সরজমিনে গিয়ে দেখা যায়, কমলাপুর রেলস্টেশনে অনেক মানুষ লাইনে দাঁড়িয়ে টিকিটের জন্য অপেক্ষা করছেন। এসব মানুষের অনেকে আগের দিনের লাইনে দাঁড়িয়ে টিকিট না পেয়ে পরদিনের টিকিটের জন্য দাঁড়ান। পরে তাদের সঙ্গে যোগ দেন আরো অনেক মানুষ। সকাল হতে না হতেই মানুষের লাইন কমলাপুর স্টেশন ছেড়ে বাইরে চলে যায়। মানুষের ভিড় এতটাই বেশি যে, তাদের সামলাতে নিরাপত্তা রক্ষায় নিয়োজিত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে হিমশিম খেতে হচ্ছে।


টিকিট প্রত্যাশী আজমল হোসেন বলেন, বৃহস্পতিবার রাত ৯ টার দিকে লাইনে দাঁড়িয়েছি কিন্তু ১১টা পর্যন্ত টিকিট পায়নি। তবে আশা করছি টিকিট পাব।


এদিকে টিকিট কালোবাজারে যাতে বিক্রি না হয় এজন্য সতর্ক অবস্থায় আছে আইনশৃঙ্খলা বাহিনী। র‌্যাব-পুলিশের পাশাপাশি রয়েছে পর্যাপ্ত সংখ্যক আনসার সদস্যরা।


বিবার্তা/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com