পুরান ঢাকায় ভবন ধস, এবার মিলল ছেলের লাশ
প্রকাশ : ১৮ জুলাই ২০১৯, ০৮:২৮
পুরান ঢাকায় ভবন ধস, এবার মিলল ছেলের লাশ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পুরান ঢাকার পাটুয়াটুলী এলাকায় ধসে পড়া ভবনের ধ্বংসস্তূপ থেকে বাবার পর এবার ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতরা হলেন-ফল ব্যবসায়ী জাহিদুল ব্যাপারী ও তার ছেলে শফিকুল ব্যাপারী (১৮)।


বুধবার (১৭ জুলাই) রাত ৮টার দিকে জাহিদুল ব্যাপারী এবং রাত ১২টার দিকে তার ছেলে শফিকুল ব্যাপারীর মরদেহ ধ্বংসস্তূপের নিচ থেকে উদ্ধার করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা।


ফায়ার সার্ভিসের উপপরিচালক দেবাশীষ বর্ধন গণমাধ্যমকে বিষয়টি জানিয়ে বলেন, রাত ৮টার দিকে জাহিদুলের মরদেহ ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করা হয়েছে।


এদিকে রাত ১২টায় শফিকুল ব্যাপারীর মরদেহ ধ্বংসস্তূপের নিচে পাওয়া যায়। বিষয়টি জানান ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন ম্যানেজার মোহাম্মদ আলী।


এর আগে বুধবার দুপুর দেড়টার দিকে ভবনটি ধসে পড়ে। পরে পুলিশ সেখানে যায়। ঘটনাস্থলে সূত্রাপুর থানার ওসিসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বাড়ির মালিক জাহিদুলের আত্মীয় সালাম বলেন, জাহিদুল এ এলাকায় ফল ব্যবসা করতেন। ছেলে শফিকুল তাকে সহযোগিতা করত। তারা দুজনই এ বাড়িতে থাকত।


তিনি বলেন, মঙ্গলবার রাত ১১টায় তার সঙ্গে আমার দেখা হয়। বুধবার সকালে তার ফলের দোকান বন্ধ দেখে ফোন দেই। কিন্তু তার ফোন বন্ধ পাই। পরে তার ভাই ও আমি এসে দেখি ছাদ ধসে পড়েছে। সম্ভবত রাতেই ছাদ ধসের ঘটনা ঘটে।


এর আগে বুধবার রাতে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা মোহাম্মদ আলী বলেন, ধসেপড়া ভবনটি দীর্ঘদিনের পুরনো। এতে উদ্ধার কাজে ঝুঁকি থাকে।


তিনি বলেন, ভবনের একটি রুমের ছাদ ধসে পড়েছে। উদ্ধারের সময় আরেকটি দেয়াল ধসে পড়ে। এছাড়া ভবনটির আশপাশে কোনোজায়গায় নেই। ভবনে যাওয়ার রাস্তাও খুব সরু। ফলে উদ্ধার চালাতে খুবই বেগ পেতে হয়।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com