হাসপাতাল পরিচালকের রুম থেকে চিকিৎসকের লাশ উদ্ধার
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২০, ২০:০৫
হাসপাতাল পরিচালকের রুম থেকে চিকিৎসকের লাশ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মাতুয়াইলে ফ্রেন্ডশিপ হাসপাতালের পরিচালক জামাল হোসেনের রুম থেকে বারডেম জেনালের হাসপাতালের চিকিৎসক ডা. মোবারক হোসেনের (৩৩) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।


শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে।


ডেমরা থানার ওসি সিদ্দিকুর রহমান জানিয়েছেন, সকালে খবর পেয়ে পুলিশ গিয়ে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। মরদেহ মিটফোর্ড হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।


নিহতের স্বজন মঈনুল ইসলাম বলেন, ডাক্তার মোবারক হোসেন আমার চাচাতো শালীর স্বামী। তিনি বার্ডেন টু হাসপাতালের এনেসথেসিয়া স্পেশালিস্ট। আবার মাতুয়াইলের প্রোএ্যাকটিভ মেডিকেলেরও চিকিৎসক। তার বর্তমান ঠিকানা দক্ষিণ দনিয়ার এ কে উচ্চ বিদ্যালয়ের পাশে। স্থায়ী ঠিকানা ভোলার লালমোহনে। তিনি ৭ মাস আগে বিয়ে করেছিলেন।


তিনি আরো বলেন, ডা. মোবারক গতকালও প্রোএ্যাকটিভ হাসপাতালে ছিলেন। এসময় দুপুরে তাকে ফ্রেন্ডশিপ হাসপাতালের পরিচালক ডেকে নিয়ে যায়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে করতে রাত পার হয়ে যায়, কিন্তু সকাল বেলা একটা মেসেজে বলা হয় ওই হাসপাতালের পরিচালকের কক্ষে তার লাশ পাওয়া গেছে। পরে পুলিশকে খবর দেওয়া হলে তারা হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে।


তিনি অভিযোগ করে বলেন, আমাদের মনে হচ্ছে তাকে খুন করে ঝুলিয়ে রাখা হয়েছে। আমরা এটার বিচার চাই।


বিবার্তা/খলিল/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com