‘এই সমস্যায় টোটকা চিকিৎসায় লাভ হবে না’
প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২০, ১৯:০৫
‘এই সমস্যায় টোটকা চিকিৎসায় লাভ হবে না’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

একই সমস্যার বারবার পুনরাবৃত্তি হচ্ছে, তার ম্যানে কোথাও কোনো বড় ধরনের ঘাটতি থেকে যাচ্ছে।আমি অবশ্যই এই ব্যাপারে প্রধানমন্ত্রীর সাথে কথা বলে একটা স্থায়ী সমধানে আসব।সমস্যার টোটকা চিকিৎসা করে কোনো লাভ হবে না, বিশেষ করে আগুনের মত ভয়াবহ এই ব্যাপারে।


শুক্রবার রাজধানীর মিরপুরের চলন্তিকা বস্তিতে আগুনে খতিগ্রস্ত মানুষের সাথে দেখা করতে গিয়ে এসব কথা বলেন মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।


আতিক আরো বলেন, আমি মনে করি, এই এলাকায় যারা থাকেন তারাও আমার মতই মানুষ, খেটে খাওয়া মানুষ। তাদের সাথে আমি আছি, তেমনি আওয়ামী লীগ সহ সকল নেতাকর্মীরা আছে।আমি আপনাদের পুরবাসনের জন্য অচিরেই একটি স্থায়ী জায়গার বেবস্থা করব।তার আগে এই কয়দিন যেন আপনাদের খাবারের কোনো সমস্যা না হয় সে ব্যাপারে খেয়াল রাখব| আর আমার ব্যক্তিগত পক্ষ থেকেও আপনাদের জন্য সব ধরনের সাহায্যের পথ খোলা আছে| পাশাপাশি এখানকার স্থানীয় নেতাকর্মীরাও আপনাদের থাকা খাওয়ার সব ধরনের ব্যাবস্থা করবেন।এসময় তিনি উক্ত ওয়ার্ড এর কাউন্সিলর পদ প্রার্থী রবিন এর পক্ষে ভোট চান ও তার সুস্থতা কামনা করেন।


এসময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, স্থানীয় আওয়ামী লীগ যুবলীগের সভপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, শুক্রবার ভোর রাত ৩টা ৩০ মিনিটে মিরপুরের চলন্তিকা বস্তিতে আগুন লেগে প্রায় ১৫০টি ঘর পুড়ে যায়।


বিবার্তা/আদনান/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com