যতই ষড়যন্ত্র হোক পিছু হটবো না: তাবিথ
প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২০, ১৭:৪৫
যতই ষড়যন্ত্র হোক পিছু হটবো না: তাবিথ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নির্বাচন থেকে সরিয়ে দেয়ার ষড়যন্ত্র করা হচ্ছে অভিযোগ করে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, যতই ষড়যন্ত্র হোক পিছু হটবো না।


শুক্রবার সকালে রাজধানীর মধ্য বাড্ডায় লুৎফুন টাওয়ারের সামনে পথসভায় তিনি এ কথা বলেন।


তিনি বলেন, হেঁটে হেঁটে মা-বোনের কাছে দোয়া চেয়েছি। ব্যাপক সাড়া পাচ্ছি। নির্বাচনে জয় আমাদের সুনিশ্চিত। বিষয়টি টের পেয়ে প্রতিপক্ষ চেষ্টা করছে ভোট থেকে যে করেই হোক আমাকে সরিয়ে দিতে। এ জন্য তারা হামলাও করছে। আদালতের দারস্থও হয়েছে। ভোটের মাঠ থেকে আমরা পিছু হটবো না।


খালেদা জিয়াকে মুক্ত করতে ধানের শীষে ভোট চেয়ে তাবিথ বলেন, ঢাকাকে সুন্দর করে সাজাতে হলে ধানের শীষে ভোট দিতে হবে। ১ ফেব্রুয়ারি আমরা সবাই ভোটকেন্দ্র যাব, ধানের শীষ প্রতীকে ভোট দেব। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে, সুন্দর-আধুনিক ঢাকা গড়তে ধানের শীষে ভোট দেয়ার কোনো বিকল্প নেই।


এ সময় ঐক্যফ্রন্টের নেতা ও জেএসডির সভাপতি আ স ম আবদুর রব বলেন, এই নির্বাচন খালেদা জিয়ার মুক্তির নির্বাচন। গণতন্ত্র ফিরিয়ে আনার নির্বাচন। সরকার ধানের শীষের বিজয় ঠেকাতে পারবে না। তারা ভয় পেয়ে গেছে। পুলিশ ভাইয়েরা জনগণের বিপক্ষে গিয়ে কাজ করবেন না। আপনারা জনগণের সেবক। তাই নিরপেক্ষ হয়ে কাজ করুন।


জনগণকে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, আওয়ামী লীগের প্রার্থীরা আচরণবিধি লঙ্ঘন করে চলেছে। ভোটচোরদের প্রতিহত করতে হবে। কেন্দ্র পাহারা দিতে হবে।’


পথসভায় আরো উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ও বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com