তাপস-আতিকুলের পক্ষে যুবলীগের গণসংযোগ
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২০, ২১:৪৮
তাপস-আতিকুলের পক্ষে যুবলীগের গণসংযোগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ও ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে নির্বাচনী প্রচারণা চালিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।


শনিবার (১৮ জানুয়ারী) যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের পক্ষে মিরপুর-২, বড়বাগ, মিরপুর-১০, মিরপুর-১৪, শেওড়াপাড়া, কাজীপাড়া, কচুক্ষেত বাজারে প্রচারণা চালানো হয়। এসময় বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন তারা।


এতে উপস্থিত ছিলেন যুবলীগ ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এডভোকেট মোতাহার হোসেন সাজু, সদস্য সচিব আসাদুল হক আসাদ, যুবলীগ সাবেক সহ-সম্পাদক রফিকুল ইসলাম, কেন্দ্রীয় নেতা সামছুল ইসলাম পাটোয়ারী, আফতাব খন্দকার রনি, মুক্তার হোসেন চৌধুরী কামাল প্রমুখ।


এছাড়া যুবলীগ ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এডভোকেট মোতাহার হোসেন সাজু, সদস্য সচিব আসাদুল হক আসাদ এর নেতৃত্বে মোহাম্মদপুর পিসি কালচার রোডে, নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।


এতে উপস্থিত ছিলেন- চিত্রনায়ক ফেরদৌস, যুবলীগ সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. সাজ্জাদ হায়দার লিটন, কেন্দ্রীয় নেতা অধ্যক্ষ মোহাম্মদ আলী মানিক, সামছুল আলম অনিক, স্থানীয় কাউন্সিলর প্রার্থী জামাল মোস্তফা, মহিলা কাউন্সিলর সাহিদা আক্তার শীলা প্রমুখ।


আতিকুল ইসলামের সমর্থনে গুলশান ভাটারা এলাকায় যুবলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ফজলুল হক আতিকের নেতৃত্বে গনসংযোগ করা হয়।


এসময় উপস্থিত ছিলেন, যুবলীগের সাবেক শিল্প ও বানিজ্য সম্পাদক এম এ খালেক, রফিকুল ইসলাম সৈকত জোয়ার্দার, মফিজুর রহমান মিলন, কামারুজ্জামান ক্বাফি সহ মহানগর ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।


এদিকে ঢাকা দক্ষিণ সিটিতে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সমর্থনে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের সহধর্মিনী এডভোকেট নাহিদা সুলতানা যুথী প্রচারণা চালিয়েছেন। শনিবার দুপুর ২টার দিকে পল্টন, বিজয়নগর ও সেগুনবাগিচার বিভিন্নস্থানে তিনি বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন।



জানা গেছে, কামরাঙ্গীরচর রনি মার্কেটে যুবলীগ সাবেক প্রেসিডিয়াম সদস্য শাহজাহান ভূইয়া মাখনের সভাপতিত্বে বিভিন্ন পেশার মানুষের সাথে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এডভোকেট বেলাল হোসাইন, বিশেষ অতিথি ছিলেন-নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব এডভোকেট মামুন-অর-রশিদ, সাবেক সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন খান, কামরাঙ্গীরচর থানার দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা আ ক ম গিয়াস উদ্দিন, কাজী মাজহারুল ইসলাম সহ স্থানীয় নেতৃবৃন্দ।


কামরাঙ্গীরচর থানাধীন ৫৬নং ওয়ার্ডে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এডভোকেট বেলাল হোসাইন ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব এডভোকেট মামুন-অর-রশিদের নেতৃত্বে নির্বাচনী জনসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে।


এছাড়া ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সমর্থনে যুবলীগ মুন্সিগঞ্জ জেলার শাখার উদ্যোগে মুন্সিগঞ্জ জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান খান ও সাধারণ সম্পাদক ফেরদৌস আলম খানের নেতৃত্বে ওয়ারী থানার বিভিন্নস্থানে জনসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে।


এরপর সন্ধ্যা ৬টায় যুবলীগ নির্বাচনী প্রধান কার্যালয়ে মুন্সিগঞ্জ জেলা যুবলীগের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন- যুবলীগ নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এডভোকেট বেলাল হোসাইন, বিশেষ অতিথি ছিলেন-নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব এডভোকেট মামুন-অর-রশিদ প্রমুখ।


এছাড়াও শ্যামপুর-কদমতলীতে বিশ্বাস মতিউর রহমান ও মোঃ ইসলাম এর নেতেৃত্বে, যাত্রাবাড়ী-ডেমরাতে মুহাঃ বদিউল আলম ও এনামুল হক খান এর নেতৃত্বে, কোতয়ালী, সুত্রাপুর, ওয়ারী, গেন্ডারিয়া, বংশালে এমরান হোসেন খান ও অধ্যক্ষ নবী নেওয়াজ এর নেতেৃত্বে, লালবাগ, চকবাজার, বংশাল, কোতয়ালীতে মোঃ আনোয়ারুল ইসলাম ধানমন্ডি, হাজারীবাগ, কলাবাগান ও নিউ মার্কেট এ মঞ্জুর আলম শাহীন ও আবু আহম্মেদ নাসিম পাভেল নেতৃত্বে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে লিফলেট বিতরণ করে ভোট ও দোয়া প্রার্থনা করা হয়।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com