সুপ্রিম কোর্ট এলাকায় ৩ মোটরসাইকেলে আগুন
প্রকাশ : ১১ ডিসেম্বর ২০১৯, ১৭:৩৩
সুপ্রিম কোর্ট এলাকায় ৩ মোটরসাইকেলে আগুন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর হাইকোর্ট এলাকায় তিনটি মোটরসাইকেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার বিকেল সাড়ে চারটার দিকে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৪টার দিকে হাইকোর্ট মাজার, ঈদগাহ মাঠ ও বার কাউন্সিলের গেটের সামনে তিনটি মোটরসাইকেলে আগুন দেয়া হয়েছে।


কে বা কারা আগুন দিয়েছে এ বিষয়ে নিশ্চিত নয় পুলিশ।


ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এরশাদ হোসেন বলেন, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে গেছে।


জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানি কাল (বৃহস্পতিবার)। এর আগের দিন সুপ্রিম কোর্ট এলাকায় এমন অগ্নিসংযোগের ঘটনা ঘটলো।


যদিও সর্বোচ্চ আদালতের আশপাশ এলাকার নিরাপত্তা জোরদার করা হয়েছে। সরেজমিনে দেখা যায়, সকাল থেকেই সুপ্রিম কোর্টের প্রতিটি প্রবেশপথ, আশপাশ ও আদালত চত্বরের অভ্যন্তরের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন করা হয়েছে।


এছাড়া আর্চওয়ে ও মেটাল ডিটেক্টর দিয়ে তল্লাশির পর আইনজীবী, বিচারপ্রার্থী, সাংবাদিকসহ সংশ্লিষ্টদের আদালত চত্বরে প্রবেশ করানো হচ্ছে।


এ বিষয়ে শাহবাগ থানার ওসি আবুল হাসান বলেন, ‘সুপ্রিম কোর্টে নিয়মিতই পুলিশ সদস্যরা থাকে। তবে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে আজ সুপ্রিম কোর্ট এলাকার নিরাপত্তা জোরদার করা হয়েছে।’


উল্লেখ্য, বিএসএমএমইউ থেকে বিএনপি চেয়ারপারসনের সর্বশেষ শারীরিক অবস্থার মেডিকেল রিপোর্ট বুধবার বিকেলে সুপ্রিম কোর্টে পৌঁছেছে।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com