মিরপুরে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে ২ জনকে ছুরিকাঘাত
প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৯, ০৯:৩৬
মিরপুরে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে ২ জনকে ছুরিকাঘাত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মিরপুর শাহআলীতে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে ছুরিকাঘাতে আরাফাত হোসেন রিফাত (১৫) ও মো. শাহেদ (১৮) নামে দুই ছাত্র আহত হয়েছেন।


সোমবার (১৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাহআলী স্কুল এর পেছনে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করানো হয়েছে।


রিফাতের বাসা সাভার আমিন বাজারে। সে আমিন বাজার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে জেএসসি পরীক্ষা দিয়েছে।


শাহেদের বাসা দারুস সালাম মাজার রোডে জব্বার হাউজিংয়ে। সে তেজগাঁও কলেজের একাদশ ১ম বর্ষের ছাত্র।


আহত শাহেদ জানায়, তারা কয়েকজন সন্ধ্যায় শাহ আলী স্কুলের পেছনে রাস্তারপাশে বসে আড্ডা দিচ্ছিল। তখন একই এলাকার সাকিব, রায়হান হাসানসহ ১০/১২ জন তাদের বন্ধু ইমরানের সঙ্গে তর্কাতর্কি শুরু করে। সাকিবরা এলাকায় নিজেদের সিনিয়র দাবি করে। এ নিয়ে একপর্যায়ে তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে আহত করে পালিয়ে যান তারা।


পরে বন্ধুরা তাদের দুজনকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতাল নিয়ে যায়। সেখান থেকে পরে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।


রিফাতের মা বিলকিস আক্তার জানান, গতকালই মিরপুর লালকুঠি এলাকায় নানির বাসায় বেড়াতে যায় রিফাত। সোমবার (১৯ নভেম্বর) সন্ধ্যার সময় সে নানির বাসা থেকে বাইরে বের হয়েছে। তার কিছুক্ষণ পরেই এ ঘটনা শুনতে পাই।


ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রিফাতের পাঁজরে পেটে, পিঠেসহ শরীরে বেশ কয়েকটি ছুরিকাঘাত রয়েছে। আর শাহেদের বাম বগলের পাশে ছুরিকাঘাত রয়েছে। দুজনকেই চিকিৎসা দেয়া হচ্ছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবহিত করা হয়েছে।


বিবার্তা/এরশা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com