রাজধানীতে ইয়াবা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ৩
প্রকাশ : ১২ নভেম্বর ২০১৯, ১৪:৫১
রাজধানীতে ইয়াবা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ৩
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কক্সবাজার থেকে নিয়ে আসা একটি বড় ইয়াবা চালানের সন্ধানে রাজধানীর নাখালপাড়া এলাকায় অভিযান চালিয়েছে পুলিশ। ওই অভিযানে সফলও হয়েছে তারা। প্রাইভেটকারের মাধ্যমে নিয়ে আসা ইয়াবা চালানের সাথে জড়িত তিনজনকে গ্রেফতারও করা হয়েছে।


মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুরে এ তথ্য জানিয়েছেন ডিএমপির গোয়েন্দা ও অপরাধ তথ্য উত্তর বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহরম আলী।


গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন- মো. মজিবুর রহমান মৃধা (৪৮), মো. মহসীন হোসেন মৃধা (২৬) ও মোছা. মমতাজ বেগম (৪২)। এসময় তাদের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।


মহরম আলী জানান, প্রাইভেটকার দিয়ে ইয়াবার একটি বড় চালান কক্সবাজার থেকে ঢাকা আসছে এমন তথ্যের ভিত্তিতে বিমানবন্দর জোনাল টিমের একটি দল গত রাত সাড়ে ৯টায় পশ্চিম নাখালপাড়া এলাকায় অবস্থান নেয়। রাত সাড়ে ১০টায় কাঙ্ক্ষিত সেই প্রাইভেটকার নাখালপাড়ায় পৌঁছলে ডিবি পুলিশের পিকআপ দিয়ে রাস্তায় ব্যারিকেড দেয়া হয়। এসময় গাড়ি থামিয়ে মজিবুর ও মহসীন পালানোর চেষ্টা করে। পরে তাদের গ্রেফতার করা হয়। এছাড়াও মমতাজকে গাড়িতে বসা অবস্থায় গ্রেফতার করা হয়।


পরে মজিবুরের দেহের বিভিন্ন অংশে কালো কস্টেপ দিয়ে প্যাঁচানো অবস্থায় ৪ হাজার পিস ইয়াবা এবং মহসীনের দেহ তল্লাশি করে ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।


তিনি আরো জানান,পরবর্তীতে গাড়িতে থাকা মমতাজের নিকট থাকা ভ্যানিটি ব্যাগ থেকে ২ হাজার পিস ইয়াবা এবং তাদের দেওয়া তথ্য মতে প্রাইভেটকারের ড্রাইভিং সিটের বাম পাশের দরজার সুইচ বক্সের ভিতর থেকে আরো ২ হাজার পিস উদ্ধার করা হয়। মাদক পরিবহণে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে।


এ ঘটনায় আরো কয়েকজন পলাতক রয়েছেন জানিয়ে তিনি বলেন, পলাতকসহ তাদের বিরুদ্ধে তেজগাঁও থানায় মামলা হয়েছে। তবে পলাতকদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।


বিবার্তা/খলিল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com