অগ্নিদগ্ধ হয়ে মারা গেলেন দুদক পরিচালক ইউসুফের স্ত্রী
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৪:২০
অগ্নিদগ্ধ হয়ে মারা গেলেন দুদক পরিচালক ইউসুফের স্ত্রী
পারিবারি এক অনুষ্ঠানে অন্যদের সঙ্গে নিহত তানিয়া। (ফাইল ফটো)
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর উত্তরায় অগ্নিদগ্ধ হয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক মুহাম্মদ ইউসুফের স্ত্রী তানিয়া মারা গেছেন। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় তিনি মারা যান।


এর আগে বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার পর তিনি দগ্ধ হলে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাকে রাজধানীর সিএমএইচে নেয়া হয়। সেখানেই বৃহস্পতিবার সকালে তিনি মারা গেলেন।


মুহাম্মদ ইউসুফের একআত্মীয় বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন।


ফায়ার সার্ভিস সদর দফতর থেকে জানানো হয়, বুধবার সন্ধ্যায় রাজধানীর উত্তরায় ৬ নম্বর সেক্টরের ৪ নম্বর সড়কের ১ নম্বর বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। ছয়তলা ওই ভবনের দোতলায় আগুনের সূত্রপাত হয়। তবে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছার আগেই বাড়ির লোকজন আগুন নিভিয়ে ফেলে। পরে বাসার ভেতর থেকে ওই নারীকে দগ্ধ অবস্থায় বের করে আনা হয়। কিন্তু এখন পর্যন্ত আগুন লাগার কারণ জানা যায়নি।


ঘটনার সময় ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণকক্ষের কর্তব্যরত কর্মকর্তা মাহফুজ রিবেন বলেছিলেন, আমরা ঘটনা নিশ্চিত হয়ে উত্তরায় ৬ নম্বর সেক্টরের ৪ নম্বর সড়কের ১ নম্বর বাড়িতে যাই। ছয়তলা ওই ভবনের দোতলায় আগুনের চিহ্ন দেখতে পাই। তবে আমরা পৌঁছানোর আগেই আগুন নিভে যায়। একজন নারী দগ্ধ হয়েছেন।


উত্তরা মডেল থানার ওসি নূরে আলম সিদ্দিকী বলেন, সকাল সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তানিয়া। আমরা অগ্নিকাণ্ডের কারণ ও তার মৃত্যুর কারণ ক্ষতিয়ে দেখছি।


দুপুর ১টার দিকে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্য মাহবুব কবির মিলন ফেসবুকে লিখেছেন, ‘বাচ্চাদের মতো কান্না শুনলাম। কথা বলতে পারিনি। মাথা কাজ করছে না। ইউসুফের স্ত্রী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ডেডবডি এখন সিএমএইচ মরচ্যুয়ারিতে আছে। এরপর উত্তরা বাসায় নিয়ে যাওয়া হবে। কোথায় দাফন হবে তা ঠিক হয়নি।'


এদিকে দুপুর ২টা ৫ মিনিটে তিনি ফেসবুকে আরেকটি স্ট্যাটস দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, ‘বনানী গোরস্থানে বাদ মাগরিব Bansuri M Yousuf-এর প্রিয়তমা স্ত্রীর জানাজা ও দাফন সম্পন্ন হবে। আল্লাহ তাকে জান্নাতবাসী করুন। ইউসুফ ও বাচ্চাদের এই শোক সইবার ক্ষমতা দান করুন। পারলে চলে আসুন অন্তিম বিদায় মুহূর্তে, মোনাজাত ধরুন রবের কাছে।’


উল্লেখ্য, নিহত তানিয়ার স্বামী মুহাম্মদ ইউসুফ বর্তমানে দুদক পরিচালক। এর আগে তিনি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেছেন। সে সময় তিনি আলোচনায় আসেন।


এছাড়া সিলেট কারাগারের সাবেক ডিআইজি (প্রিজন) পার্থ গোপাল বণিকের বিরুদ্ধে ঘুষ-দুর্নীতির অভিযোগে অনুসন্ধান শুরুর পর তার তার বাসার অভিযানেও নেতৃত্ব দিয়েছিলেন তিনি। ওই অভিযানে পার্থের বাসা থেকে ৮০ লাখ টাকা উদ্ধার করা হয়।


বিবার্তা/খলিল/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com