লক্ষ্মীপুরে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস পালিত
প্রকাশ : ২৩ জুন ২০১৮, ১৪:৫৮
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস পালিত
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘ট্রান্সফমিং গভর্নেন্স টু রিয়েলাইজ দ্যা সাসটেইনেবল ডেভেলপমেন্ট গোলস’ এই প্রতিপাদ্য নিয়ে লক্ষ্মীপুরে পালিত হয়েছে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস।


এ উপলক্ষে শনিবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা কালেক্টরেট ভবন প্রাঙ্গণে আলোচনা সভায় মিলিত হয়। জেলা প্রশাসক এ কর্মসূচির আয়োজন করেন।


আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মঞ্জুরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, জেলা মৎস্য কর্মকর্তা এসএম মহিব উল্লা, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক আশফাকুর রহমান মামুন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাজাহান আলী প্রমুখ।


আলোচনা সভায় বক্তারা বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে সিভিল সার্ভিসের সদস্যদের সততা ও পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। তাহলেই আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস সফল হবে। স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণ করা যাবে।


এছাড়াও উপস্থিত সিভিল সার্ভিস সদস্যদের প্রতি বলেন, জনগণ যাতে নির্বিঘ্নে ও দ্রুততার সাথে সঠিক সেবাসহ সকল ন্যায্য অধিকার পায় সে দিকে খেয়াল রাখতে হবে।


বিবার্তা/ফরহাদ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com