বান্দরবানের পর্যটনকেন্দ্রগুলোর শ্রীবৃদ্ধি হচ্ছে
প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৭, ১৮:২১
বান্দরবানের পর্যটনকেন্দ্রগুলোর শ্রীবৃদ্ধি হচ্ছে
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পার্বত্য বান্দরবান জেলায় পর্যটকদের সুবিধার্থে প্রাকৃতিক বৈচিত্র্যে সচিত্র ‘অপরুপা বান্দরবান’ এর প্রকাশনা উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রকাশনাটির উদ্বোধন করেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।


অনুষ্ঠানে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক বলেন, বান্দরবানের পর্যটন কেন্দ্রগুলো ভ্রমণপিপাসুদের জন্য আরো আনন্দদায়ক করে তুলতে কাজ করে যাচ্ছে জেলা প্রশাসন। জেলা প্রশাসন পরিচালিত সকল পর্যটনকেন্দ্র আধুনিকায়নের পাশাপাশি বান্দরবানে বেড়াতে আসা পর্যটকদের সার্বিক নিরাপত্তা দিতে কাজ করছে প্রশাসন।


তিনি আরো বলেন, সম্ভাবনাময় এ পর্যটন শিল্পকে সামনে রেখে এর ব্র্যান্ডিং নামকরণ করা হয়েছে ‘অপরুপা বান্দরবান’। শিগগিরই ঢাকা ও চট্টগ্রামে সংবাদ সম্মেলন করে জেলা ব্র্যান্ডিংয়ের পরিচিতি সারা দেশে তুলে ধরা হবে।


প্রকাশনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শফিউল ইসলাম, নেজারত ডেপুটি কালেক্টর আলী নুর খান, জেলা হোটেল মোটেল মালিক সমিতির সভাপতি অমল দাশ, জেলা প্রশাসনের সহকারী কমিশনার, প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা।


অনুষ্ঠানের শেষ পর্যায়ে জেলা প্রশাসনের প্রকাশনা ‘অপরুপা বান্দরবান’ বইয়ের মোড়ক উম্মোচন করেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।


বিবার্তা/নয়ন/শাহনেওয়াজ/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com