তিন র‌্যাব সদস্যসহ পাঁচ জনকে ফেরত দিয়েছে ভারত
প্রকাশ : ১০ অক্টোবর ২০১৯, ১৯:১২
তিন র‌্যাব সদস্যসহ পাঁচ জনকে ফেরত দিয়েছে ভারত
বিবার্তা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বাংলাদেশের র‌্যাপিড একশন ব্যাটালিয়ানের (র‌্যাব) তিন সদস্য ও দুই নারী সোর্সসহ পাঁচ জনকে ফেরত দিয়েছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সীমান্ত পেরিয়ে ভারতে ঢুকে মাদক ব্যবসায়ীদের ধরতে গিয়ে ভারতীয়দের হাতে আটকা পড়েন তারা।


কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার ওসি শাহজাহান কবির জানিয়েছেন, র‌্যাবের সদস্যদের সাথে থাকা অস্ত্র ও অন্যান্য জিনিষপত্র ফেরত পাওয়া গেছে। তবে একজনের পরিচয়পত্র পাওয়া যায়নি।


জানা গেছে, আটক তিন র‌্যাব সদস্য হলেন কনস্টেবল রিদান বড়ুয়া, আবদুল মজিদ ও সৈনিক মো. ওয়াহিদ। র‌্যাবের সঙ্গে থাকা দুই নারী সোর্স হলেন কুমিল্লার শুভপুরের জাকির হোসেনের স্ত্রী লিজা আক্তার ফুফি, সুজানগরের মাইনুদ্দিনের স্ত্রী মনি বেগম।


সূত্র জানায়, কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদলের আশা বাড়ি সীমান্ত দিয়ে ভারতে ঢুকে জলিল ও হাবিলের বাড়িতে যায় র‌্যাবের দুই নারী সোর্স। তাদের বাড়িতে গিয়ে দুই সোর্স মাদক সেবন (ফেনসিডিল) শেষে মাদক ক্রয় করতে চাইলে তারা বিক্রি করতে রাজি হয়। পরে পাঁচ লাখ টাকার জাল টাকা নিয়ে ভারতের ২০৫৯ পিলালের ১০ গজ ভিতরে ঢুকে ব্যবসায়ী জলিল ও হাবিলকে আটকের চেষ্টা করে র‌্যাব। খবর পেয়ে স্থানীয় মাদক ব্যবসায়ীরা র‌্যাবের তিন সদস্যসহ দুই নারী সোর্সকে আটক করে ৭৪ বিএসএফের কাছে সোপর্দ করে।


এরপর বিকেলে আশাবাড়ি সীমান্তে পতাকা বৈঠকের পর তাদের ফেরত দেয় বিএসএফ। স্থানীয় সূত্র জানায়, আটককৃতদের ব্যাপক মারধর করেছে মাদক ব্যবসায়ীরা।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com