মোরেলগঞ্জে মাদক নির্মূলের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ
প্রকাশ : ৩০ মে ২০১৯, ১৯:১৪
মোরেলগঞ্জে মাদক নির্মূলের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ
মোরেলগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের মোরেলগঞ্জের পঞ্চকরণ ইউনিয়নে মাদক নির্মূলের দাবিতে বিক্ষোভ ও পথসভা করেছেন এলাকাবাসী।


বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সোনাখালী বাজার সংলগ্ন পঞ্চকরণ ইউনিয়নের স্লুইসগেট এলাকায় এ কর্মসূচী পালন করা হয়। বিক্ষোভকারীরা মাদক সিন্ডিকেট সদস্যদের গ্রেফতারের দাবিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।


এ সময় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে পঞ্চকরণ, পুটিখালী ও সোনাখালী গ্রামে প্রভাবশালীদের ছত্রছায়ায় মাদক বিক্রেতা একটি চক্র মাদকের অবাধ বাজার বসিয়েছে। স্কুল কলেজগামী যুব সমাজকে বিপথগামী করছে তারা।


বুধবার রাতে মাদকের কেনাবেচা নিয়ে পঞ্চকরণ গ্রামের দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ৩ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে নাজমুল ইসলাম দফাদার (২৫), ইয়ারুল ইসলাম (২১) ও রিয়াজুল ইসলামকে (৩৫) মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এ ঘটনার প্রতিবাদে পঞ্চকরণ গ্রামের বাসিন্দারা বৃহস্পতিবার বিক্ষোভ প্রদর্শন করেন। তাদের অভিযোগ, একই গ্রামের শাহিন হাওলাদার ও পিঞ্জু হাওলাদারসহ একটি সংঘবদ্ধ দল এলাকায় মাদকের কেনাবেচাসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। ক্ষুব্ধ গ্রামবাসী শাহিন ও পিঞ্জুকে গ্রেফতারের দাবি জানিয়েছেন।


সভায় বক্তব্য রাখেন পঞ্চকরণ ইউনিয়নের ২নং ওয়ার্ড ইউপি সদস্য মো. দেলোয়ার হোসেন, ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম মিলন, যুবলীগ নেতা নাজমুল দফাদার, হাসান হাওলাদার, ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, জব্বার শিকদার, মাস্টার আনোয়ার হোসেন ও আলম হাওলাদারসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।


এ ঘটনা সম্পর্কে ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মজুমদার বলেন, পিঞ্জু আমার পালকপুত্র ছিলো। ২ বছর পূর্বে তাকে ত্যাগ করেছি। সে বিভিন্ন অপরাধের সাথে সম্পৃক্ত।


এ বিষয়ে থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, স্থানীয় রাজনীতি নিয়ে দু’পক্ষে হাতাহাতির ঘটনা ঘটেছে। মূল ঘটনা মাদকের বিষয় নিয়ে নয়। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/রাজু/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com