খুলনায় ধর্ষণ মামলায় কর কমিশনারের ছেলে রিমান্ডে
প্রকাশ : ১৮ আগস্ট ২০১৯, ১৬:২৫
খুলনায় ধর্ষণ মামলায় কর কমিশনারের ছেলে রিমান্ডে
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির এলএলবির ছাত্রীকে (২০) বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে শিঞ্জন রায়কে (২৫) এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।


রবিবার (১৮ আগস্ট) সকালে মহানগর ম্যাজিস্ট্রেট-৩ এর বিচারক শাহিদুল ইসলাম এ আদেশ দেন। এর আগে শুক্রবার (১৬ আগস্ট) ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় শিঞ্জনকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা।


জানাযায়, জোরপূর্বক ধর্ষণ করার অপরাধে শুক্রবার (১৬ আগস্ট) বিকালে ভুক্তভোগী ওই ছাত্রী বাদী হয়ে সোনাডাঙ্গা মডেল থানায় শিঞ্জন রায়কে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। আটক শিঞ্জন খুলনার কর ক‌মিশনার প্রশান্ত কুমার রা‌য়ের ছেলে।


মামলার অভিযোগপত্রে আরো জানা যায়, কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে শিঞ্জন রায়ের সঙ্গে গত ১৪ আগস্ট অন্য মেয়ের সঙ্গে বিয়ে হওয়ার খবর পেয়ে ওই ছাত্রী বৃহস্পতিবার রাত ১০টার দিকে নগরীর মুজগুন্নী আবাসিক এলাকার ১৬ নম্বর রোডে গিয়ে শিঞ্জন রায়ের সঙ্গে দেখা করে। এসময় তার বিয়ের ব্যাপারে জিজ্ঞাসা করলে শিঞ্জন রায় ভুক্তভোগী ওই ছাত্রীকে জোর করে ইজিবাইকে তুলে দিতে গেলে স্থানীয়দের নজরে আসে বিষয়টি। পরে ঘটনাটি পুলিশের নজরে আসলে তাদের দুইজনকেই সোনাডাঙ্গা মডেল থানায় নিয়ে আসে পুলিশ। থানায় জিজ্ঞাসাবাদে ওই ছাত্রী শিঞ্জন রায়ের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ করেন।


মামলার তদন্ত কর্মকর্তা সোনাডাঙ্গা মডেল থানার এসআই তৌহিদুর রহমান জানান, গতকাল মহানগর হাকিমের আদালতে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় শিঞ্জনকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল। বিচারক আজ ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। এছাড়া ছাত্রীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।


উল্লেখ, ধর্ষণের শিকার ওই ছাত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা বলে জানা গেছে। তার গ্রামের বাড়ি বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি এলাকায়। তিনি খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানার পেছনে ভাড়া বাসায় থেকে পড়াশোনা করতেন। ওই ছাত্রী ও শিঞ্জন রায় নগরীর সোনাডাঙ্গা এলাকায় নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে পড়তেন। এক বছর আগে শিঞ্জন রায় তাকে প্রেমের প্রস্তাব দেয়। এরপর বিয়ে করার প্রলোভন দেখিয়ে তার ভাড়া বাসাসহ বিভিন্ন স্থানে নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে।বর্তমানে ভুক্তভোগী ছাত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা বলে জানা গেছে।


বিবার্তা/রেজাউল ইসলাম তুরান/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com