গরুবাহী ট্রাক খাদে, ২ ব্যবসায়ী নিহত
প্রকাশ : ১২ আগস্ট ২০১৯, ১২:৩৭
গরুবাহী ট্রাক খাদে, ২ ব্যবসায়ী নিহত
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা-পাটুরিয়া মহাসড়কে (মানিকগঞ্জের জোকা এলাকা) গরুবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন। সোমবার (১২ আগস্ট) ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকার হাউসকা শেখের ছেলে মানোয়ার শেখ (২৩) এবং একই এলাকার দাদ আলী মণ্ডলের ছেলে উবায়দুল মণ্ডল (৪২)।



জানা গেছে, ৬০টি গরু নিয়ে কুষ্টিয়া থেকে ঢাকার গাবতলী হাটে আসেন পাঁচ ব্যবসায়ী। এর মধ্যে ৪৯টি গরু বিক্রি করতে পারলেও ১১টি অবিক্রিত থাকে। সেই ১১টি গরু ফেরত নিয়ে সোমবার ভোরে বাড়ির পথে রওনা হন তারা। তাদের ট্রাকটি মানিকগঞ্জের জোকা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আহত হন আরও সাতজন।


এ সময় গরু বিক্রির ১৩ লাখ টাকাও খোয়া গেছে বলে দাবি করেন অন্য ব্যবসায়ীরা।


বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামীন-উদ দৌলা জানান, ট্রাকটিতে গরু ব্যবসায়ী ও রাখালসহ মোট ১৮ জন ছিলেন। ধারণা করা হচ্ছে, চালক ঘুমের ঘোরে থাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। দুর্ঘটনার পর চালক ও তার সহকারী পালিয়ে গেছে। আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


দুর্ঘটনাস্থলের পাশে গরু ব্যবসায়ী শরিফুল ইসলাম ও মজিবুর রহমান বসে কান্নাকাটি করছেন। শরিফুল ইসলাম কান্নাজড়িত কণ্ঠে বলেন, কত আশা ছিল- গরু বিক্রি করে বাড়িতে গিয়ে স্ত্রী-সন্তানদের সঙ্গে ঈদ করব। কিন্তু দুর্ঘটনায় আমার এক মামাসহ দুজনকে হারাতে হলো। তাদের স্ত্রী-সন্তানদের কাছে গিয়ে কী জবাব দেব?


শরিফুল জানান, দুর্ঘটনার পর তাদের একটি গরু হারিয়ে গেছে। খোয়া গেছে গরু বিক্রির ১৩ লাখ টাকাও। আমার জানও গেল, মালও গেল।



বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com