চোর সন্দেহে আটক, থানা হাজতে আত্মহত্যা
প্রকাশ : ১১ আগস্ট ২০১৯, ১১:৩৯
চোর সন্দেহে আটক, থানা হাজতে আত্মহত্যা
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীর কিশোরীগঞ্জ থানায় পুলিশ হেফাজতে আব্দুল্লাহ আল মামুন (২৩) নামে আত্মহত্যার ঘটনা ঘটেছে।


শনিবার (১০ আগস্ট) দুপুরে সদর ইউনিয়নের কেসবা তেলীপাড়া এলাকার এলাকাবাসী তাকে গরুচোর সন্দেহে আটক করে ওই এলাকার সংরক্ষিত ইউপি সদস্য নার্গিস বেগমের বাড়িকে রাখা হয়। পরে তাকে পুলিশ আটক করে থানা হাজতে রাখে। কিন্তু বিকেল সাড়ে ৪টার দিকে তিনি হাজতখানার কাঁথা ছিড়ে গলায় জড়িয়ে আত্মহত্যা করেন।


আত্মহননকারী ওই ব্যক্তি উপজেলার সদর ইউনিয়নের যদুমনি গ্রামের মৃত হুজুর আলীর ছেলে। তার আত্মহননের বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) অশোক কুমার পাল।


কিশোরীগঞ্জ থানার ওসি হারুন অর রশীদ বলেন, সদর ইউনিয়নের কেসবা তেলীপাড়া এলাকার মৃত জোবান উদ্দিনের ছেলে আব্দুস কুদ্দুস দামুর গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী গরুসহ আব্দুল্লাহ আল মামুনকে আটক করেন। এরপর ওই এলাকার সংরক্ষিত ইউপি সদস্য নার্গিস বেগমের বাড়িকে তাকে রাখা হয়। খবর পেয়ে থানা পুলিশ দুপুর দুইটায় গরু সহ ওই চোরকে থানায় নিয়ে আসে। এরপর থানা হাজতে রাখা হয়।


এ ব্যাপারে গরু চোর আব্দুল্লাহ আল মামুনকে আসামি করে একি থানার এসআই জাহিদ হাসান বাদী হয়ে ৪১৩ ধারায় গরু চুরি মামলা করেন। বিকেল সাড়ে ৪টার দিকে হাজতখানায় ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায় তাকে। তিনি কাঁথা ছিড়ে গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।


নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। পাশাপাশি একটি তদন্ত টিম ঘটন করা হবে।


বিবার্তা/সুজন/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com